মঙ্গলবার   ০৫ মার্চ ২০২৪ || ২১ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:৫২, ২৭ নভেম্বর ২০২৩

যে কারণে আলিয়ার হাতে মার খাওয়ার ভয়ে থাকেন রণবীর

যে কারণে আলিয়ার হাতে মার খাওয়ার ভয়ে থাকেন রণবীর
সংগৃহীত

বলিউড অভিনেতা রণবীর কাপুর ও তার চেয়ে এগারো বছরের ছোট অভিনেত্রী আলিয়া ভাট তাদের বিবাহিত জীবনের দেড় বছর পার করছেন। এরই মধ্যে তাদের ঘর আলো করেছে মেয়ে রাহা। দীর্ঘ পাঁচ বছর প্রেম করে গাঁটছড়া বাঁধেন তারা। তবুও একটি বিষয়ে স্ত্রীকে ভীষণ ভয় পান এ অভিনেতা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন রণবীর। 

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, বৃহস্পতিবার (২৩ নভেম্ভর) মুক্তি পেয়েছে ‘অ্যানিম্যাল’ সিনেমার ট্রেলার। এর প্রচারণার এক অনুষ্ঠানে এসে রণবীর জানান, অর্জুন তার ক্যারিয়ারের সব থেকে চ্যালেঞ্জিং চরিত্র। আগে বহুবার বলেছেন, মেথড অ্যাক্টিংয়ে বিশ্বাসী তিনি।

শুটিং চলাকালীন তা হলে কি রণবীর অর্জুনের চরিত্রের মধ্যেই থাকতেন? শুনেই সাফ না করে দিলেন রণবীর। তাহলে নাকি আলিয়ার হাতে মার খেতে হতো। ‘অ্যানিম্যাল’ ছবির শুটিং চলাকালীন আলিয়া ছিলেন অন্তঃসত্ত্বা। সে সময় যদি এমন একটা মানসিক বিকারগ্রস্ত চরিত্রের রেশ বাড়ি নিয়ে যেতেন, সেটা তাদের আসন্ন সন্তানের ওপর খারাপ প্রভাব ফেলত।

রণবীর বলেন, আমি কখনও কোনো চরিত্রকে নিজের সঙ্গে করে বাড়ি নিয়ে যাই না। কারণ, সেটা আমার আশপাশের মানুষগুলোর প্রতি অবিচার করা হয়। আর যদি তা করতাম, তাহলে আমার বউ আমাকে মারত।

প্রসঙ্গত, ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। ট্রেলারে তাদের অভিনয় মুগ্ধ করেছেন নেটিজেনদের। এ ছবিতে আরও অভিনয় করেছেন সানি দেওল, অনিল কাপুর প্রমুখ।

 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়