বুধবার   ১৯ জুন ২০২৪ || ৬ আষাঢ় ১৪৩১

প্রকাশিত: ১১:৪১, ১৯ নভেম্বর ২০২৩

হঠাৎ হাসপাতালে বিশাল দাদলানি, কারণ বলা বারণ!

হঠাৎ হাসপাতালে বিশাল দাদলানি, কারণ বলা বারণ!
সংগৃহীত

বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক বিশাল দাদলানি। ‘ইন্ডিয়ান আইডল ১৪’-এর বিচারক হিসেবেও তাকে টিভি পর্দায় দেখা যায় বিচারক হিসেবে। রিয়েলিটি শোতে নিজেকে জানান দিয়েছেন অনন্যরূপে। দিব্যি ভালই চলছিলেন সবমিলিয়ে। কিন্তু নতুন খবর হল, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু কী কারণে হাসপাতালে, তা সম্পূর্ণ গোপন রাখতে চান তিনি।

এ নিয়ে ইন্সটাগ্রামে ছবিও পোস্ট করেছেন বিশাল। খুব চনমনে আছেন এটুকু তার চোখে-মুখে কিংবা হাসিতে স্পষ্ট। সে মুহূর্তকেই তিনি ভক্তদের সঙ্গে ভাগ করেছেন। ওই ছবি পোস্ট করে তিনি লিখেন, ‘কী হয়েছে জানতে চাইবেন না। এটা একটা ভুল প্রশ্ন। বরং জিজ্ঞেস করুন অভিজ্ঞতা কেমন? আমি বলব দুর্দান্ত। ডরকে কেয়া জিনা। ভাল ভাবে বাঁচো বন্ধুরা।’

বুঝতে নিশ্চয়ই বাকি নেই তিনি দুর্দান্তরকমের একজন মানুষ। যিনি জীবনকে উপভোগ করতে চান। কিন্তু মাঝেমধ্যেই নিজের শরীরেরও খোঁজ খবর রাখতে হয়। সেজন্যই হাসপাতালে কিনা কে জানে।

তবে তিনি সবার কাছে ক্ষমা চেয়ে নেন হঠাৎ এভাবে হাসপাতালে ভর্তি হওয়ার জন্য। শিল্পীর ভক্তরা কেউ কেউ তার অসুস্থতায় উদ্বেগ প্রকাশ করে লিখেছেন,  ‘কী হয়েছে আপনার’, কেউ আবার তাকে অভয় দিয়ে লিখেছেন, ‘আশা করছি, গুরুতর কিছু নয়’। কেউ আবার লিখলেন, ‘কী হয়েছে আপনার, জিজ্ঞেস করলাম না। দ্রুত সেরে উঠুন।’ এত প্রশ্নের কোনো জবাব দেননি বিশাল। এটুকুও তার আনমনা স্বভাবের সঙ্গে খুব সহজেই মানিয়ে যায়। তবে শোনা যাচ্ছে, আপাতত ক’টা দিন তিনি বিশ্রামে থাকতে চান। মানসিক ধকল কিংবা বড় কোনো যুদ্ধের প্রস্তুতিই হয়ত নিচ্ছেন তিনি এটুকু অনুমান করলেও ভুল বলা হয় না। কেননা এত এত হিট গান তো আর মানসিক প্রশান্তি ছাড়া আসে না।

সূত্র: ঢাকা পোস্ট

সর্বশেষ

সর্বশেষ