বুধবার   ১৯ জুন ২০২৪ || ৬ আষাঢ় ১৪৩১

প্রকাশিত: ১২:০০, ১৮ নভেম্বর ২০২৩

চতুর্থবার অস্কার পরিচালনা করতে যাচ্ছেন জিমি কিমেল

চতুর্থবার অস্কার পরিচালনা করতে যাচ্ছেন জিমি কিমেল
সংগৃহীত

বিশ্বখ্যাত কৌতুক অভিনেতা জিমি কিমেল (৫৬) আবারও অস্কার পরিচালনা করতে যাচ্ছেন। এবার তার স্ত্রী লেখক মলি ম্যাকনার্নি সম্প্রচারের নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করবেন।

এক বিবৃতিতে কৌতুক করে জিমি বলেছেন, ‘আমি সবসময় ঠিক চারবার অস্কার পরিচালনা করার স্বপ্ন দেখেছি।’ তিনি এর আগে ২০১৭, ২০১৮ এবং এই বছরের শুরুতে একাডেমি পুরস্কার পরিচালনা করেছিলেন। 

তার স্ত্রী মলি বলেছেন: ‘আমি বিশেষভাবে এই বছর অস্কার দলের অংশ হতে পেরে সম্মানিত। আমরা সবাই একসঙ্গে এবং কাজে ফিরে আসতে আগ্রহী।’ লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত হবে ফিল্মের সবচেয়ে বড় রাতের পরিচালনা করার জন্য জিমিকে নিয়ে অস্কারের কর্তারা রোমাঞ্চিত।

একাডেমির সিইও বিল ক্রেমার এবং একাডেমির প্রেসিডেন্ট জ্যানেট ইয়াং বলেছেন: ‘জিমি পরিচালনায় ফিরে আসায় এবং মলি অস্কারের জন্য নির্বাহী প্রযোজক হিসেবে ফিরে আসার বিষয়ে আমরা রোমাঞ্চিত।’

‘তারা চলচ্চিত্রের প্রতি ভালবাসা, বিশ্বব্যাপী দর্শকদের জন্য একটি গতিশীল এবং বিনোদনমূলক অনুষ্ঠান তৈরি করার প্রতিশ্রুতি শেয়ার করেন। অবিশ্বাস্য সৃজনশীলতা এবং অংশীদারিত্বের জন্য আমাদের সাথে আবার এই যাত্রায় যাওয়ার জন্য জিমি, মলি ও তাদের দলের প্রতি গভীরভাবে কৃতজ্ঞ।’ কাপুর এবং কেটি মুলানও অনুষ্ঠানটির নির্বাহী প্রযোজনা করবেন। তারাও এই দম্পতির সাথে কাজ করতে পেরে আনন্দিত।

তারা বলেছেন, ‘জিমি তার মানবতা এবং হাস্যরসের নিখুঁত মিশ্রণের সঙ্গে সর্বকালের সেরা অস্কার হোস্টদের একজন হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এবং মলি আশপাশের সেরা লাইভ টিভি প্রযোজকদের একজন। শো’তে তাদের এবং দলের সাথে কাজ করতে পেরে আমরা আনন্দিত।’ অনুষ্ঠানটি এবিসি’তে সম্প্রচার করা হবে এবং জিমিকে নেতৃত্বে থাকার জন্য এবিসি নেটওয়ার্ক ‘গর্ববোধ’ করছে।

এবিসি এন্টারটেইনমেন্ট, হুলু এবং ডিজনি ব্র্যান্ডেড টেলিভিশন স্ট্রিমিং অরিজিনালসের প্রেসিডেন্ট ক্রেগ এরউইচ বলেছেন: ‘গত বছর অস্কারের মঞ্চে তার বিজয়ী প্রত্যাবর্তনের পর আমরা জিমিকে বিনোদনের সবচেয়ে প্রিয় উদযাপনগুলোর মধ্য দিয়ে আমাদের গাইড করতে পেরে সম্মানিত। ‘তিনি আমাদের ডিজনি পরিবারের একজন মূল্যবান সদস্য এবং আমরা তার এবং পুরো দলটির বেশি কৃতজ্ঞ হতে পারি না।’ (বাসস)

সূত্র: একুশে ETV

সর্বশেষ

সর্বশেষ