বুধবার   ২২ মে ২০২৪ || ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ১২:২৪, ১৭ সেপ্টেম্বর ২০২৩

অ্যাটলির বিরুদ্ধে জওয়ান অভিনেত্রীর ‘প্রতারণার’ অভিযোগ!

অ্যাটলির বিরুদ্ধে জওয়ান অভিনেত্রীর ‘প্রতারণার’ অভিযোগ!

অ্যাটলি নির্মিত সিনেমা ‘জওয়ান’ মুক্তি পায় গত ৭ সেপ্টেম্বর। আর মুক্তির পর থেকেই বক্স-অফিস দাপিয়ে বেড়াচ্ছে সিনেমাটি। মাত্র ১০ দিনে বিশ্বজুড়ে সিনেমাটি আয় করেছে ৭৮০ কোটি রুপি।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের প্রমীলা বাহিনীর গুরুত্বপূর্ণ সদস্য লক্ষ্মী চরিত্রে অভিনয় করেছেন প্রিয়মণি। সম্প্রতি নির্মাতার বিরুদ্ধে ‘প্রতারণার’ অভিযোগ এনেছেন এই অভিনেত্রী। বক্স-অফিসে যখন ‘জওয়ান’ সিনেমার সাফল্যের জোয়ার উঠেছে, ঠিক তখনই সিনেমার নির্মাতা অ্যাটলির বিরুদ্ধে ‘প্রতারণার’ অভিযোগ করলেন প্রিয়মণি। ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মজার ছলেই এ অভিযোগ করেন তিনি।

প্রিয়মণি বলেন, ‘জওয়ান’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করার কথা ছিল দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়ের। আর এই অভিনেতার অভিনয়ের কথা শুনে ব্যাপক উচ্ছ্বসিত হয়ে পড়েন প্রিয়মণি। সে সময় অ্যাটলিকে অভিনেত্রী অনুরোধ করেছিলেন, কিছু দৃশ্যে তাকে যেন বিজয়ের সঙ্গে অভিনয়ের সুযোগ দেওয়া হয়। পরিচালক অ্যাটলিও মেনে নেন প্রিয়মণির আবদার।

তবে শুটিংয়ের সময়ে সেই স্বপ্ন ভেঙে যায়! কারণ সিনেমাটিতে অভিনয়ের কথা থাকলেও কাজ করেননি বিজয়। এ সময় মজার ছলে প্রিয়মণি বলেন, অ্যাটলি আমার সঙ্গে প্রতারণা করেছেন। ‘জওয়ান’ সিনেমায় শাহরুখ, নয়নতারা ও প্রিয়মণি ছাড়া আরও অভিনয় করেছেন, সানায়া মালহোত্রা, যোগী বাবু। হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ