শনিবার   ১৫ জুন ২০২৪ || ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ১১:৫৪, ১৫ সেপ্টেম্বর ২০২৩

ভক্তের যে বায়না শুনে চড় মারলেন রেখা!

ভক্তের যে বায়না শুনে চড় মারলেন রেখা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রেখার বয়স ৭০ ছুঁই ছুঁই। এর পরও দেখলে মনে হয় তরুণী। যাকে এক ঝলক দেখার জন্য ভক্তদের আগ্রহের শেষ নেই। যার রূপে মুগ্ধ লাখো অনুরাগী। 

যে কোনো অনুষ্ঠানে রেখা থাকা মানে সেখানকার মধ্যমণি তিনি। আপনি চাইলেও তার রূপের প্রশংসা না করে থাকতে পারবেন না। এ জন্যই হয়তো ভক্তরা তাকে দেখার পর ভিড় করতে থাকে।

এবার ভক্তকে ঘিরে ঘটল অনাকাঙ্ক্ষিত ঘটনা। সম্প্রতি এক অনুষ্ঠানে চিত্রগ্রাহকদের ছবি তোলার পর তার সঙ্গে ছবি তোলার আবদার করেছিলেন এক অনুরাগী। তার বায়না শুনে সেখানেই তাকে চড় মারলেন রেখা!

তবে বিষয়টি কিন্তু রাগের বসে হয়নি। আসলে অনুষ্ঠানে রেখাকে দেখেই ছবি তোলার জন্য ঘিরে ধরেছিলেন চিত্রগ্রাহকরা। তাদের মধ্যে ছিলেন এক অনুরাগীও। 

রেখার সঙ্গে একটি সেলফি তুলতে চেয়েছিলেন তিনি। অভিনেত্রীর কাছাকাছি আসতেই দিলেন চড়! সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। যদিও রাগের বশে অনুরাগীকে চড় মারেননি রেখা। ভিডিও থেকে স্পষ্ট— মজার ছলেই ওই কাজ করেছিলেন ‘সিলসিলা’খ্যাত অভিনেত্রী।

১৯৯০ সালে ব্যবসায়ী মুকেশ আগারওয়ালকে বিয়ে করেন রেখা। যদিও সেই বিয়ে টেকেনি। মাত্র সাত মাসের মাথায় আত্মহত্যা করেন মুকেশ। তার পর থেকে রেখা ‘সিঙ্গেল’।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

সর্বশেষ