বুধবার   ২২ মে ২০২৪ || ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ১২:১২, ১৩ সেপ্টেম্বর ২০২৩

শাহরুখ খানকে পেছনে ফেলে শীর্ষে নয়নতারা

শাহরুখ খানকে পেছনে ফেলে শীর্ষে নয়নতারা

দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা এবার গোটা ভারতে নিজের আধিপত্য দেখালেন। সদ্য মুক্তিপ্রাপ্ত শাহরুখ খানের চলচ্চিত্র ‘জওয়ান’-এ নারী প্রধান চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে নিজের জাত চেনালেন এই অভিনেত্রী। সেই সঙ্গে দখল করে নিলেন শীর্ষস্থান। বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ রেটিং সাইট আইএমডিবির মতে, নয়নতারা এ সপ্তাহে সবচেয়ে জনপ্রিয় ভারতীয় তারকা।

এর চেয়েও আশ্চর্যজনক তথ্য হলো, তিনি বলিউড বাদশাহ শাহরুখ খানকে পেছনে ফেলে এ সপ্তাহের আইএমডিবি জনপ্রিয় ভারতীয় তারকাদের তালিকায় শীর্ষে উঠে এসেছেন।

আইএমডিবি ওয়েবসাইটটি প্রায় ২০০ মিলিয়ন ভিজিট এবং প্রতি সপ্তাহে প্রাপ্ত ডাটার ভিত্তিতে তালিকা তৈরি করে। নয়নতারা ও শাহরুখ ছাড়াও, ‘জওয়ান’ চলচ্চিত্রের পরিচালক অ্যাটলি জাতীয় স্তরের স্টারডমের দিকে এগিয়ে আছেন। তালিকা অনুসারে তিনি বর্তমানে তৃতীয় সর্বাধিক জনপ্রিয় ভারতীয় তারকা।

চতুর্থ অবস্থানটিও একজন ‘জওয়ান’ অভিনেত্রী। তিনি দীপিকা পাড়ুকোন। সিনেমাটিতে একটি বর্ধিত ক্যামিও রোলে অভিনয় করেছেন দীপিকা। তালিকায় ‘জওয়ান’-এর অভিনয়শিল্পীদের মধ্যে রয়েছেন বিজয় সেতুপাতি, যার ইতিমধ্যে প্যান-ইন্ডিয়া ফ্যান ফলোয়িং রয়েছে। তিনি তালিকায় নবম স্থান দখল করছেন। এ ছাড়াও প্রিয়ামণি ও সানিয়া মালহোত্রা যথাক্রমে ১১ ও ২৪তম স্থান দখল করেছেন।

৭ সেপ্টেম্বর মুক্তিপ্রাপ্ত ‘জওয়ান’ ইতিমধ্যে ভারতে ৩০০ কোটির বেশি এবং বিশ্বব্যাপী ৬০০ কোটি আয়ের ল্যান্ডমার্ক তৈরি করেছে। শাহরুখ খানের দুর্দান্ত অ্যাকশন প্যাকড সিনেমাটি দর্শক-সমালোচক উভয়ের কাছ থেকে ইতিবাচক পর্যালোচনা পেয়েছে। সেই সঙ্গে বছরের সবচেয়ে বড় ব্লকবাস্টার হওয়ার পথে এগিয়ে যাচ্ছে ‘জওয়ান’।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ