শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ০৫:০৫, ৮ সেপ্টেম্বর ২০২৩

ইতালিয়ান মডেলের সঙ্গে ডিক্যাপ্রিওর চুমুর ছবি ফাঁস

ইতালিয়ান মডেলের সঙ্গে ডিক্যাপ্রিওর চুমুর ছবি ফাঁস

হলিউড সুপারস্টার লিওনার্দো ডিক্যাপ্রিও। অভিনয় ও সিনেমার পাশাপাশি ব্যক্তিজীবন নিয়ে বরাবরই বেশ আলোচনায় থাকেন তিনি। তার প্রেম ও ডেটিং ঘিরে যেন তার ভক্ত-অনুরাগীদের আগ্রহের শেষই হয় না। সম্প্রতি একাধিক প্রেম ও ডেটিংয়ের গুঞ্জনে শিরোনাম হয়েছেন এই তারকা। এবার ইতালিয়ান মডেল ভিটোরিয়া চেরেত্তির সঙ্গে চুমুর ছবি ফাঁস হলো অভিনেতার।

স্পেনের একটি ক্লাবের পার্টিতে চুমু খাওয়ার সময় পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হয়েছেন ডিক্যাপ্রিও ও ভিটোরিয়া। বেশ কিছুদিন ধরেই তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার ভক্তরা মোটামুটি নিশ্চিত যে চুটিয়ে প্রেম করছেন তারা। ছবিগুলো সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। প্রকাশ্যে আসা ছবিগুলোতে দেখা গেছে ৪৮ বছর বয়সী লিওনার্দো একটি কালো টি-শার্ট এবং কালো ক্যাপ পরেছেন। অপরদিকে ২৫ বছর বয়সী ইতালীয় মডেল পনিটেলের সাথে সোনালী রঙের ক্রপটপ পরেছেন।

ডিক্যাপ্রিওর চেয়ে বয়সে ২৩ বছরের ছোট ভিটোরিয়া। ১৪ বছর বয়সে মডেলিং ক্যারিয়ার শুরু করেন তিনি। শ্যানেল, ডিওর, ভ্যালেন্টিনো সহ একাধিক নামী ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন তিনি। গেল বছর লিওনার্দো তার বান্ধবী ক্যামিলা মররোনের সাথে চার বছরের সম্পর্ক শেষ করেছেন। এরপর থেকেই গত কয়েক মাসে বেশ কয়েকজন নারীর সঙ্গে নাম উঠে এসেছে টাইটানিক তারকার। কিছু দিন আগেও লিওনার্দোকে ৩২ বছর বয়সী অ্যারাবেলা চির সঙ্গে ভূমধ্যসাগরে ভ্রমণ করতে দেখা গেছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ