বুধবার   ২২ মে ২০২৪ || ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ০৬:৪০, ২৭ মে ২০২৩

মায়ের পুরোনো প্রেমকে সামনে আনলেন অভিনেত্রী

মায়ের পুরোনো প্রেমকে সামনে আনলেন অভিনেত্রী

একসময়ের চর্চিত যুগল পশ্চিমবঙ্গের অভিনেত্রী মুনমুন সেন ও ক্রিকেটার ইমরান খান। সম্প্রতি ফের আলোচনায় উঠে এসেছে তাদের সম্পর্ক। আর মায়ের পুরোনো সেই প্রেমকে সামনে এনেছেন অভিনেত্রীর বড় মেয়ে রাইমা সেন। নিজের ফেসবুকে একটি পারিবারিক ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। ওই ছবিতে মুনমুন সেন ও তার দুই মেয়ে রাইমা-রিয়ার সঙ্গে দেখা যাচ্ছে ইমরান খানকেও। যা দেখে রীতিমতো শোরগোল পড়ে গেছে নেটদুনিয়ায়।

এর আগেও বলিউডের অনেক জনপ্রিয় নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে ইমরান খানের। এ তালিকায় রয়েছেন, জিনাত আমান, রেখা, শাবানা আজমি। তবে এ তালিকা থেকে বাদ যাননি বাঙালি অভিনেত্রী সুচিত্রা সেনের কন্যা মুনমুন সেনও।

জানা গেছ, সেই সময় ইমরান-মুনমুনের রোমান্স নিয়ে কলকাতা থেকে করাচি পর্যন্ত ব্যাপক আলোচনা-সমালোচনা হতো। পুরোনো ছবিটি পোস্ট করে মায়ের সেই পুরোনো ‘প্রেমের’ গুঞ্জকে রীতিমতো আবারও উসকে দিলেন রাইমা।

ইতোমধ্যে ছবিটি দেখার পর মন্তব্যের ঝড় উঠেছে অভিনেত্রীর কমেন্টবক্সে। নেটিজেনরাও পুরনো সেই স্মৃতির সাগরে ভাসছেন। ব্রজবাসী জয়দেব নামে একজন লিখেছেন, ‘শ্রীমতি সেন ও মিস্টার খানের প্রেমের সম্পর্ক একদা খুবই চর্চার বিষয় ছিল টলিপাড়ায়।’

যদিও অভিনেত্রী মুনমুন ইমরানের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি কখনও স্বীকার করেননি। বরং সবসময় বন্ধু বলেই দাবি করেছেন। প্রসঙ্গত, ২০১৯ সালে মুনমুন সেন ভোটের প্রচারের সময় জানিয়েছিলেন ইমরান খান তার খুব ভালো বন্ধু। এমনকি প্রয়োজনে তিনি তার সঙ্গে ফের যোগাযোগও করবেন বলে জানিয়েছিলেন এই অভিনেত্রী।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ