শনিবার   ১৫ জুন ২০২৪ || ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ০৯:০৫, ৫ মে ২০২৩

শরিফুল-মিমের ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন, লাইভে তুলাধুনা করলেন পরীমনি

শরিফুল-মিমের ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন, লাইভে তুলাধুনা করলেন পরীমনি

ঢাকাই চিত্রনায়িকা পরীমনি এবং তার স্বামী শরিফুল রাজের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমকে নিয়ে। এই বিষয়ে প্রকাশ্যেই নিজের রাগ উগরে দিয়েছিলেন পরীমনি। যা নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছিল। পরে অবশ্য এ প্রসঙ্গে মিম বলেছিলেন, এত ঝামেলার পর তিনি আর শরিফুলের সঙ্গে কাজই করতে চান না। 

অন্যদিকে, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় জুটি শরিফুল এবং মিম। এই ঘটনার পর দর্শকের একাংশের মত, পরীমনির জন্যই ভেঙে গেল এই জনপ্রিয় জুটি।

 

 

যদিও মিম শরিফুল ও পরীমনির ঘটনা প্রসঙ্গে এত দিন প্রকাশ্যে মুখ খোলেননি কেউই। অবশেষে নীরবতা ভাঙলেন পরী। স্বামীকে নিয়ে একটি ‘টক শো’-এর অতিথি হিসাবে এসেছিলেন অভিনেত্রী।

সেখানেই তাকে প্রশ্ন করা হয় তবে কি তার জন্যই ভেঙে গেল শরিফুল ও মিমের জুটি? তা শুনে নায়িকার স্পষ্ট উত্তর, এগুলো সম্পূর্ণ বাজে কথা। তা ছাড়া মিম হঠাৎ করে এক দিন বলে দিল, সে আর কাজ করবে না শরিফুলের সঙ্গে। সেটা তো কোনো সমাধান না। পরীমনি আরো যোগ করেন। তিনি বলেন, এমন গায়ে পড়া মানুষ আমার মোটে পছন্দ নয়।

 

 

নায়িকা আরো জানান, মিম যত না শরিফুলের ঘনিষ্ঠ ছিলেন, তার চেয়েও বেশি ঘনিষ্ঠ ছিলেন তার। পরীমনি চান তারা আবারও একসঙ্গে কাজ করুন। কারণ পর্দার সামনে তাদের জুটি পরীমনির ভীষণ প্রিয়। এই কথোপকথন চলাকালীন শরিফুল অবশ্য পুরো চুপ ছিলেন। এ প্রসঙ্গে তিনি কোনো মন্তব্য করেননি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

সর্বশেষ