বুধবার   ২২ মে ২০২৪ || ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ০৭:৩৬, ৬ সেপ্টেম্বর ২০২৩

বেরোবিতে নতুন অ্যাম্বুলেন্স উদ্বোধন ও বাসের নামকরণ

বেরোবিতে নতুন অ্যাম্বুলেন্স উদ্বোধন ও বাসের নামকরণ

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) নতুন একটি অ্যাম্বুলেন্স উদ্বোধন করা হয়েছে। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সাতটি বাসের নামকরণ করা হয়। মঙ্গলবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরের সামনে ফিতা কেটে নতুন অ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. হাসিবুর রশীদ। 

উদ্বোধনকালে উপাচার্য অধ্যাপক ড. হাসিবুর রশীদ বলেন, বিশ্ববিদ্যালয় হতে মেডিকেল কলেজ হাসপাতাল বহু দূরের পথ। তাই অসুস্থতাজনিত জরুরি প্রয়োজনে নতুন অ্যাম্বুলেন্সটি বিশ্ববিদ্যালয় পরিবারের উপকারে আসবে। তিনি অ্যাম্বুলেন্সের যথাযথ ব্যবহার ও যত্নের জন্য সবার প্রতি আহ্বান জানান।

এ সময় উপ-উপাচার্য অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা বলেন, ভালো মানের নতুন অ্যাম্বুলেন্স যুক্ত হওয়ায় বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের সেবার মান বৃদ্ধিতে সহায়ক হবে। পরিবহণ পুলের পরিচালক অধ্যাপক ড. শফিকুর রহমান উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মজিব উদ্দিন আহমদ, শিক্ষক সমিতির সভাপতি মো. শরিফুল ইসলাম ও অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এটিজিএম গোলাম ফিরোজসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 

এদিকে শিক্ষার্থীদের যাতায়াতের জন্য বিভিন্ন রুটে চলাচল করা সাতটি বাসের নামকরণ করেন উপাচার্য। বাসগুলোর নাম হলো- একুশে, তিস্তা, শতরঞ্জি, শ্যামাসুন্দরী, জলেশ্বরী, পদ্মরাগ ও চর্যাপদ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ