বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ || ৯ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১১:৪১, ১৪ নভেম্বর ২০২৩

গোবিন্দগঞ্জে অবরোধ নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা

গোবিন্দগঞ্জে অবরোধ নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও পথসভা
সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলোর ৪র্থ দফা ৪৮ ঘণ্টা ডাকা অবরোধের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধানের নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল পৌর শহরের বিভিন্ন সড়ক ও মহাসড়ক প্রদক্ষিণ করে।

পরে থানা চৌমাথা মোড়ে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রোকনুজ্জামান বুদুর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান অাব্দুল লতিফ প্রধান, এমপির সমন্বয়কারী আব্দুল্যা আল হাসান চৌধুরী লিটন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া আসাদুজ্জামান হীরু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন জনগণের অর্থনৈতিক মুক্তি এবং উন্নত সমৃদ্ধশালী দেশ গঠনে পরিশ্রম করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ঠিক সেই মুহূর্তে একাত্তরের পরাজিত শক্তি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জনগণকে সাথে নিয়ে তাদের এই নেতিবাচক কর্মকাণ্ডের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়