শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ১০:৫৪, ১৫ নভেম্বর ২০২৩

গাইবান্ধায় ৪৮টি প্রকল্প ও কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

গাইবান্ধায় ৪৮টি প্রকল্প ও কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

দেশব্যাপী বিভিন্ন অবকাঠামো নির্মাণ ও সম্প্রসারণ প্রকল্পসহ উন্নয়নমূলক কার্যক্রমের অংশ হিসেবে গাইবান্ধায় ৪৮টি প্রকল্প ও কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়ালি এসব প্রকল্প ও কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

এর মধ্যে জেলার সাতটি উপজেলায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অর্থায়নে এসডিজির অধীনে ২৫টি একাডেমিক ভবন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে ১৩টি একাডেমিক ভবন, গণপূর্ত বিভাগের অধীনে ২টি সাব-রেজিস্ট্রি অফিস ভবন ও ১টি পাসপোর্ট অফিস, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অধীনে সদর উপজেলায় ১টি চারতলা ভিতসহ দুইতলা অফিস ভবন, জনস্বাস্থ্য প্রকৌশলের অধীনে ১টি কমিউনিটি ক্লিনিক, গাইবান্ধা পৌরসভার অধীনে ৪টি এবং ১টি সদর উপজেলা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভবন।

এ সময় গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, জেলা প্রশাসক কাজী নাহিদ রসূল, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর সিদ্দিক, পুলিশ সুপার মো. কামাল হোসেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. ছাবিউল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী এসএম রফিকুল হাসান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. বেলাল হোসেনসহ জেলা প্রশাসনের ঊর্দ্ধতন কর্মকর্তা, বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, শিক্ষক সাংবাদিকসহ অন্যান্য জেলা পর্যায়ের কর্মকর্তারা। এছাড়া গাইবান্ধা সদর উপজেলার ১০ জন গৃহহীন ভূমিহীনের মধ্যে জমির দলিল হস্তান্তর করা হয়।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ