রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ || ১২ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৭:৩৫, ১৮ নভেম্বর ২০২৩

গাইবান্ধা-২ আসনে আ.লীগের মনোনয়ন কিনলেন মাহাবুব আরা বেগম গিনি

গাইবান্ধা-২ আসনে আ.লীগের মনোনয়ন কিনলেন মাহাবুব আরা বেগম গিনি
সংগৃহীত

গাইবান্ধা-২ আসনের জন্য মনোনয়ন ফরম কিনেছেন একাদশ জাতীয় সংসদের হুইপ, গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য ও গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস্য মাহাবুব আরা বেগম গিনি।

শনিবার (১৮ নভেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাঁর পক্ষে মনোনয়ন ফরম কেনেন হুইপের সহকারি একান্ত সচিব শাহ্ মো. সবুর হোসেন বিদ্যুৎ।

মনোনয়ন ফরম কেনার পর মাহাবুব আরা বেগম গিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের সহযোগী হতে চাই। গাইবান্ধা-২ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে চাই। শেখ হাসিনার একজন উন্নয়ন সহযোগী হিসেবে তাঁর উন্নয়ন অগ্রযাত্রায় গাইবান্ধা-২ আসনকে এগিয়ে নিয়ে যেতে কাজ করে যাচ্ছি। আমি বিশ্বাস করি দলের প্রতি আমার অবদান এবং গাইবান্ধা সদরের উন্নয়ন চিত্র বিবেচনায় নিয়ে তিনি আমাকে মনোনয়ন দেবেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ নানা সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের উন্নয়ন হচ্ছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনা অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। উন্নয়নের গতিশীলতা আজ দেশের মানুষের কাছে দৃশ্যমান। তাই দেশের উন্নয়নে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।

সর্বশেষ

জনপ্রিয়