সোমবার   ২০ মে ২০২৪ || ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১৫:৩৪, ২১ এপ্রিল ২০২৪

আপডেট: ১৬:৩১, ২১ এপ্রিল ২০২৪

পররাষ্ট্রমন্ত্রী

সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি

সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদেরও কর্মী দাবি করে বিএনপি
সংগৃহীত

সন্ত্রাসী কর্মকাণ্ডে গ্রেপ্তারদের বিএনপি নিজেদের কর্মী দাবি করছে মন্তব্য করে পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, দেশে প্রতিদিন কয়েক হাজার মানুষ চুরি-ডাকাতি-ছিনতাইসহ অন্য সন্ত্রাসী কর্মকাণ্ডের অপরাধে গ্রেপ্তার হয়।

বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল কবির রিজভীরা গ্রেপ্তারের যে হিসাব দিচ্ছেন; তাতে মনে হচ্ছে সন্ত্রাসী কর্মকাণ্ডে যুক্ত যারা প্রতিদিন গ্রেপ্তার হচ্ছে, পুলিশের খাতায় যারা অপরাধী, তাদের বিএনপির কর্মী বলে দাবি করছে। বিএনপি নেতাদের কথায় সেটাই মনে হচ্ছে।

গতকাল শনিবার চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠে চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ১৪তম আন্তর্জাতিক উইমেন এসএমই এক্সপোর উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা দেওয়া হয় না। তাদের বিরুদ্ধে যে মামলাগুলো হয়েছে, সেগুলো গাড়ি পোড়ানো, পুলিশ এবং জনগণের ওপর হামলাসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডের মামলা। এসব মামলায় তারা গ্রেপ্তার হয়েছেন, তাদের বিরুদ্ধে আদালতে মামলা বিচারাধীন।

সূত্র: কালবেলা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ