শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ১০:৩২, ২ মার্চ ২০২৪

তরুণদের কর্মসংস্থানের ঠিকানা হবে জয় সেট সেন্টার: পলক

তরুণদের কর্মসংস্থানের ঠিকানা হবে জয় সেট সেন্টার: পলক
সংগৃহীত

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সন্দ্বীপের তরুণ প্রজন্মের কর্মসংস্থানের ঠিকানা হবে ‘জয় সেট সেন্টার’। এ সেন্টারে প্রশিক্ষণ নিয়ে ঘরে বসে আউটসোসিং করে লাখ লাখ টাকা আয় করতে পারবে তরুণ-তরুণীরা। কর্মসংস্থানের জন্য আর তাদের বিদেশে পাড়ি দিতে হবে না। এই জয় সেট সেন্টারে সন্দ্বীপ উপজেলায় হাজার হাজার দক্ষ মানবসম্পদ তৈরি হবে।

শুক্রবার চট্টগ্রামের সন্দ্বীপ পৌরসভার নাজিরহাটে জয় সেট সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি

জুনাইদ আহমেদ পলক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্দ্বীপে সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ, রাস্তা-ঘাট, স্কুল-কলেজ ও ব্লক বেড়িবাঁধ নির্মাণ করেছেন।

তিনি আরো বলেন, গত ১৫ বছরে শেখ হাসিনার নেতৃত্বে এবং সজীব ওয়াজেদ জয়ের তত্ত্বাবধানে আমরা ডিজিটাল বাংলাদেশ সফলভাবে বাস্তবায়ন করেছি। ডিজিটাল বাংলাদেশের ভিত্তির ওপর দাঁড়িয়ে আমরা সাশ্রয়ী, উদ্ভাবনী, জ্ঞানভিত্তিক, উচ্চ অর্থনীতির স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন- সন্দ্বীপের সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা, উপজেলা  নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ খোরশেদ আলম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন বেদন, সন্দ্বীপ প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ রহিম উল্যা, হারামিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন প্রমুখ।

 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ