শনিবার   ২৭ জুলাই ২০২৪ || ১১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ১০:০৫, ২৯ নভেম্বর ২০২৩

নির্বাচনে আসা না আসা বিএনপির দলীয় ব্যাপার: ইসি আনিছুর

নির্বাচনে আসা না আসা বিএনপির দলীয় ব্যাপার: ইসি আনিছুর
সংগৃহীত

নির্বাচন কমিশনার (ইসি) মো. আনিছুর রহমান বলেছেন, একটি অংশগ্রহণমূলক নির্বাচনে সব রাজনৈতিক দল আসবে এটাই স্বাভাবিক। তবে কোনো দল না এলেও নির্বাচন হবেই। বিএনপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসবে কি আসবে না, সেটি তাদের ব্যাপার। নির্বাচন কমিশন নিয়ম অনুযায়ী কাজ করে যাবে।

মঙ্গলবার কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে জেলার শীর্ষ প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে এসব কথা বলেন তিনি।

ইসি আনিছুর বলেন, কোনো আসনকে হালকাভাবে নেয়া হচ্ছে না। প্রতিটি আসনই সমান গুরুত্বপূর্ণ। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সবগুলো আসনেই ব্যাপক প্রস্তুতি রাখা হবে।

তিনি আরো বলেন, নির্বাচন কমিশন কখনোই বিএনপিকে হালকাভাবে নেয়নি। বরং সবসময় নির্বাচনে অংশ নেয়ার আহ্বান জানিয়ে আসছে। বিএনপি নির্বাচনে আসতে চাইলে বিষয়টি পুনর্বিবেচনার সুযোগ আমাদের রয়েছে।

এ সময় চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ শামীম আলম, বান্দরবানের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শাহ মোজাহিদ উদ্দিন, কক্সবাজারের পুলিশ সুপার মাহফুজুল ইসলামসহ কক্সবাজার ও বান্দরবানের সহকারী রিটার্নিং কর্মকর্তা, সব থানার ওসি, নির্বাচন সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

সূত্র: ডেইলি-বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ