মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ || ৩ আষাঢ় ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১১:৪১, ১৭ মে ২০২৪

এসএসসি ফেল করে নতুন প্রেম, এতেই ৪ তরুণীর তুমুল মারামারি

এসএসসি ফেল করে নতুন প্রেম, এতেই ৪ তরুণীর তুমুল মারামারি
সংগৃহীত

জয়পুরহাটের বারোঘাটি পুকুর পাড়ে চার তরুণীর ভাইরাল হওয়া মারামারির ঘটনার রহস্য উন্মোচিত হয়েছে। নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন শিক্ষার্থী জানান, এক তরুণ তার সহপাঠীর সঙ্গে প্রেম করতেন। প্রেমিকার একসঙ্গে এসএসসি পরীক্ষা দিয়ে প্রেমিক ফেল করেন। কিন্তু প্রেমিকা পাশ করেন। এতে লজ্জায় প্রেমিক ঐ প্রেমিকার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে আরেক প্রেমিকার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন।

নতুন প্রেমিকার সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ায় প্রথম প্রেমিকা প্রেমিকের উপর ক্ষিপ্ত হন। এরপর প্রথম প্রেমিকা দ্বিতীয় প্রেমিকার সঙ্গে যোগাযোগ করে গত ১১ ফেব্রুয়ারি জয়পুরহাট সরকারি কলেজ সংলগ্ন পুকুর পাড়ে আসতে বলেন। দুই প্রেমিকাই একজন করে সঙ্গী নিয়ে আসেন। উভয়ের মধ্যে দেখা হওয়ার পর তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে চার তরুণীর মধ্যে তুমুল মারামারি বাধে। এ মারামারির ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। মূলত প্রথম প্রেমিকাকে এড়িয়ে দ্বিতীয় তরুণীর সঙ্গে প্রেমিকের সম্পর্ক প্রথম প্রেমিকা মেনে নিতে পারেননি। সেকারণেই এমন ঘটনা ঘটেছে বলে অভিমত প্রত্যক্ষদর্শীদের।

জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, বিষয়টি প্রেমঘটিত। প্রেমিক এসএসসি ফেল এবং প্রেমিকা পাশ করার পর থেকে তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। এরপর দ্বিতীয় তরুণীর সঙ্গে প্রেমিকের সম্পর্ক গড়ে ওঠায় এমনটা ঘটেছে বলে পুলিশের কাছে এক তরুণী অভিযোগ করেছেন। এ ঘটনার পর থেকে বারোঘাটি পুকুর এলাকায় পুলিশ বিশেষ টহল জোরদার করেছে। বিকেল থেকে ঐ এলাকায় তরুণ-তরুণীদের আড্ডা বন্ধ করা হয়েছে। ভবিষ্যতে এমন ঘটনা যাতে না ঘটে সে বিষয়ে পুলিশ সতর্ক রয়েছে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

সর্বশেষ