শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ || ২৯ চৈত্র ১৪৩০

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১৭:২৪, ৩১ মার্চ ২০২৪

মসজিদ ঘেঁষে যুবদল নেতার পাওয়ার লুম নির্মাণ

মসজিদ ঘেঁষে যুবদল নেতার পাওয়ার লুম নির্মাণ
সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের আলমদী গ্রামে মাকামে ইব্রাহিম জামিয়াতুল জামে মসজিদ ঘেঁষে পাওয়ার লুম নির্মাণের অভিযোগ উঠেছে যুবদল নেতা পিয়ার আলীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) এ ঘটনায় সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেন গ্রামবাসীর পক্ষে মসজিদের সভাপতি মো. আনোয়ার হোসেন। অভিযোগের অনুলিপি সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান, পরিবেশ অধিদফতরের নারায়ণগঞ্জের উপ-পরিচালক ও সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার কার্যালয়ে পাঠানো হয়েছে। অভিযুক্ত পিয়ার আলী সনমান্দি ইউনিয়ন যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক।

বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ ইউএনও আব্দুল্লাহ আল মাহফুজ। তিনি বলেন, মসজিদের দেয়াল ঘেঁষে পাওয়ার লুম নির্মাণের বিষয়ে অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয়রা জানান, মসজিদ ধর্মীয় স্থান। পার্শ্ববর্তী স্থানে পাওয়ার লুম নির্মাণ করা হলে শব্দ দূষণে মসজিদে নামাজ আদায়ে সমস্যার সৃষ্টি হতে পারে। দ্রুত বিষয়টি বিবেচনা করে ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। 

যুবদল নেতা পিয়ার আলী জানান, তার সীমানা ঘেঁষে মসজিদ নির্মাণ করেছেন স্থানীয়রা। তিনি পাওয়ার লুমের শেড নির্মাণ করে আরেকজনের কাছে ভাড়া দিয়েছেন। সেই ব্যক্তি পরিবেশ অধিদফতরের ছাড়পত্র নেবেন।

সোনারগা থানার ওসি তদন্ত মো. মহসিন জানান, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...