শনিবার   ০২ মার্চ ২০২৪ || ১৮ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৩:৩৬, ২৯ নভেম্বর ২০২৩

মা কুকুরকে পিটিয়ে হত্যা, আদালতে মামলা

মা কুকুরকে পিটিয়ে হত্যা, আদালতে মামলা
সংগৃহীত

বরগুনায় পোষ্য মা কুকুরকে পিটিয়ে হত্যার অভিযোগে আনিছুর রহমান নামের এক ব্যক্তি আদালতে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (২৮ নভেম্বর) বরগুনা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করা হয়।

জানা যায়, কুকুরটির মালিক আনিছুর রহমান বাদী হয়ে প্রাণী কল্যাণ আইন ও বন্যপ্রণী সংরক্ষণ আইনে বরগুনা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। পরে আদালতের বিচারক মাহবুব আলম মামলাটি আমলে নেন।

মামলায় অভিযুক্ত আসামিরা হলেন- বরগুনা সদর উপজেলার ৯ নম্বর ইউনিয়নের খাকবুনিয়া এলাকার বাসিন্দা রাকিব পঞ্চায়েত (৩০), মাওলা পঞ্চায়েত (৪৮) এবং আবু পঞ্চায়েত (৫৫)।

মামলার বাদী আনিছুর রহমান বলেন, অভিযুক্তরা দীর্ঘদিন ধরে এলাকায় ফাঁদ পেতে কুকুর হত্যা করছেন। আমার পোষ্য মা কুকুরটিকে হত্যা করায় ৫ বাচ্চার মধ্যে একটি না খেয়ে মারা গেছে। বাকি ৪ বাচ্চাকে বোতলে করে দুধ খাইয়ে বাঁচিয়ে রেখেছি। নির্মমভাবে কুকুর হত্যা করতে নিষেধ করলেও তারা শোনেননি।

এ বিষয়ে মামলার আইনজীবী নেপোলিয়ন বলেন, অভিযুক্তদের নিষেধ করার পরেও তারা কুকুর হত্যা বন্ধ করেননি। মামলার ঘটনাটি আদালত আমলে নেওয়ায় আসামিদের বিরুদ্ধে সমন জারি করা হয়েছে।

সূত্র: rtvonline

সর্বশেষ

জনপ্রিয়