শুক্রবার   ২৪ মে ২০২৪ || ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রকাশিত: ০৭:৩৯, ১৪ সেপ্টেম্বর ২০২৩

পুড়লো ১৮টি স্বর্ণের দোকান

পুড়লো ১৮টি স্বর্ণের দোকান

রাজধানীর মোহাম্মদপুর কৃষি মার্কেটে আগুনের লেলিহান শিখায় পুড়লো মার্কেটে থাকা ১৮টি স্বর্ণের দোকান। আগুন লাগার খবর পেয়ে ব্যবসায়ীরা আসতে আসতে ক্ষতি যা হওয়ার হয়ে গেছে। দোকান থেকে সামান্য কিছু স্বর্ণ বের করতে পারলেও বাকি সবকিছু পুড়ে গেছে বলে দাবি ব্যবসায়ীদের।

কৃষি মার্কেটের নতুন কাঁচা বাজার মার্কেটের সামনে ৯টি এবং ভেতরে ৯টিসহ মোট ১৮টি স্বর্ণের দোকান ছিল বলে জানান দুবাই জুয়েলার্সের মালিক আমির হোসেন। বাংলা ট্রিবিউনকে তিনি বলেন, ভোর রাতে আগুন লাগায় এবং মার্কেট বন্ধ থাকার কারণে মালামাল তেমন সরাতে পারিনি। বেশিরভাগই পুড়ে গেছে। আলিফ জুয়েলার্সের কর্মচারী শামসুদ্দিন বাংলা ট্রিবিউনকে বলেন, বাইরের দিকে দোকান হওয়ার পরও আমরা কোনও জিনিসপত্র বের করতে পারিনি।

সিঙ্গাপুর জুয়েলার্সের মালিক আবু কাওসার বাংলা ট্রিবিউনকে বলেন, দোকানে প্রায় দুই কোটি টাকা মূল্যমানের মালামাল ছিল। দোকানটি সম্পূর্ণই পুড়ে গেছে।

রাজধানীর এই মোহাম্মদপুর কৃষি মার্কেটে স্বর্ণের দোকান ছাড়াও কাঁচা বাজার, পোশাক-আশাক, নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি, প্লাস্টিক সামগ্রী, ক্রোকারিজসহ চালের আড়তও ছিল।

ফায়ার সার্ভিসের মিডিয়া শাখার কর্মকর্তা শাজাহান শিকদার বাংলা ট্রিবিউনকে জানান, আগুন নিয়ন্ত্রণে এসেছে ৯টা ২৫ মিনিটে। তবে আগুন পুরোপুরি নিভে যায়নি। মার্কেটের প্রতিটি জায়গায় সার্চ করা হচ্ছে।

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহায়তা করছে সেনাবাহিনী, নৌবাহিনী ও বাংলাদেশ বিমানবাহিনীর অগ্নি নির্বাপনী সাহায্যকারী দল। উদ্ধার ও সহায়তায় পুলিশ ও বিজিবিও মোতায়েন করা হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ