বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ || ১৬ ফাল্গুন ১৪৩০

প্রকাশিত: ১৭:৩২, ১৪ নভেম্বর ২০২৩

আপডেট: ১৯:৫২, ১৪ নভেম্বর ২০২৩

গাইবান্ধায় মাদ্রাসা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন হুইপ গিনি

গাইবান্ধায় মাদ্রাসা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন হুইপ গিনি
সংগৃহীত

গাইবান্ধায় মাদ্রাসা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি। সোমবার (১৩ নভেম্বর) সকালে আনুষ্ঠানিকভাবে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের গড়দিঘী ইসলামিয়া দাখিল মাদরাসার ৪তলা ভীতবিশিষ্ট একতলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। গাইবান্ধা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে এ ভবন নির্মাণে ব্যয় ধরা হয়েছে ৮৫ লাখ টাকা।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে হুইপ মাহাবুব আরা বেগম গিনি বলেন, শিক্ষা ব্যবস্থার উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রান্তিক জনপদের পিছিয়ে পড়া ছাত্রছাত্রীদের মেধা বিকাশ ও তাদের পরিবারের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে নানা সুযোগ-সুবিধা প্রদান করছেন। শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতি করতে পারে না। তাই শিক্ষার মানোন্নয়নের মধ্য দিয়ে একটি উন্নত জাতি গঠনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। শিক্ষার গুণগতমান উন্নয়নে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গাইবান্ধা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী বেলাল হোসেন, গড়দিঘী ইসলামিয়া দাখিল মাদরাসা সভাপতি মো. রফিকুল ইসলাম, মাদরাসার সুপার মো. আব্দুর রহমান, রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার পাপুল সরকার প্রমুখ। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

ফুলছড়িতে শিক্ষায় জেন্ডার বাজেট বিষয়ক আলোচনা সভাগাইবান্ধার সুন্দরগঞ্জে চার পুলিশ হত্যা দিবস পালিতসরকারিভাবে বড় ইফতার পার্টি আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীরগাইবান্ধার পুলিশ সুপারকে পিপিএম পদক পরিয়ে দেন প্রধানমন্ত্রীজ্বালানি ঘাটতি প্রশমিত করতে অফশোর গ্যাস উত্তোলন বেছে নিয়েছে সরকারহালান্ডের ৫ গোলের ম্যাচে কোয়ার্টারে সিটিসাদুল্লাপুরে পালিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪গাইবান্ধায় পালিত হলো জাতীয় পরিসংখ্যান দিবস-২০২৪গাইবান্ধায় পালিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবসদুটি হেলিকপ্টার পাচ্ছে পুলিশগ্রামের মেধাবীদের জন্য বিশ্বমানের শিক্ষার পরিবেশ করা হবে: আইসিটিপ্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় বিমান প্রধানের সাক্ষাৎ