শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৫:১৯, ২ নভেম্বর ২০১৯

১০ দিনের রিমান্ডে কাউন্সিলর মঞ্জু

১০ দিনের রিমান্ডে কাউন্সিলর মঞ্জু

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ময়নুল হক মঞ্জুকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় তাকে এই রিমান্ড দেয়া হয়। পাশাপাশি মঞ্জুর গাড়িচালক সাজ্জাদ হোসেনকে মাদক আইনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

শুক্রবার পুলিশের রিমান্ড আবেদনের ওপর শুনানি শেষে ঢাকার মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল এ আদেশ দেন। এদিন মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ আসামিদের আদালতে হাজির করে অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ড  আবেদন করেন। কাউন্সিল মঞ্জুর পাশাপাশি তার ড্রাইভার সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে মাদক আইনের মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন একই তদন্ত কর্মকর্তা। এসময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত মঞ্জুকে ১০ দিন ও তার গাড়িচালক সাজ্জাদদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ময়নুল হক মঞ্জুকে আটক করে র‌্যাব। মঞ্জু চাঁদাবাজির মাধ্যমে দীর্ঘদিন ধরে কোটি কোটি টাকা আদায় করে আসছিলেন বলে অভিযোগ। এ ছাড়াও তিনি মাদক সেবন ও মাদক কেনাকাটায় জড়িত। তার অবৈধ কার্যক্রম ও অবৈধ টাকা-পয়সার বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরে এলে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু