শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০১:৩৭, ১৭ জুন ২০২০

সুশান্তের বাড়িতে সাবেক প্রেমিকা অঙ্কিতা

সুশান্তের বাড়িতে সাবেক প্রেমিকা অঙ্কিতা

মিডিয়ায় পা রাখার পর থেকে একের পর এক নায়িকাদের প্রেমে পড়েন সুশান্ত সিং রাজপুত। টেলিভিশনে ‌‘পবিত্র রিসতা’ দিয়ে শুরু। তখনই পড়েন ধারাবাহিটির অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের প্রেমে। কয়েক বছর লিভ ইনও করেন সুশান্ত-অঙ্কিতা।

দীর্ঘ ছয় বছর প্রেমের পর বিয়েও করার সিদ্ধান্ত নিয়েছিলেন তার। কিন্তু ২০১৬ সালে হঠাৎ সম্পর্কের ভেঙে যায় তাদের। বলিউডে সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন সুশান্ত। তার দূরত্ব আর ঘোচেনি। সম্প্রতি ভিকি জেইন নামে দিল্লির এক ব্যবসায়ীর সঙ্গে বাগদান হয় অঙ্কিতার।

নতুন খবর হলো, সুশান্তের শেষকৃত্যে হাজির না হলেও মঙ্গলবার সাবেক প্রেমিকের মুম্বাইয়ের বাড়িতে গিয়েছিলেন অঙ্কিতা লোখাণ্ডে। প্রয়াত এই অভিনেতার পরিবারের সঙ্গে দেখা করেছেন অঙ্কিতা। এসময় অঙ্কিতার সঙ্গে ছিলেন সুশান্তের বন্ধু সন্দীপ সিং।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অঙ্কিতার কয়েকটি ছবি। যেখানে সুশান্তের বাড়ির সামনে সাদা সালোয়ার-কামিজে দেখা গেছে তাকে। অঙ্কিতা সুশান্তর পরিবারকে শান্তনা দিতে হাজির হয়ে ছিলেন নাকি পুলিশের ডাকে হাজির হয়ে ছিলেন জানা যায়নি এখনো।

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। সোমবার (১৫ জুন) বিকেল ৫টায় সুবারবান ভিলে পার্লের পবন হংস শ্মশানে সম্পন্ন হয়েছে বলিউডের এই অভিনেতার শেষকৃত্য। যেখানে উপস্থিত ছিলেন- পরিবারের সদস্য, বড় এবং ছোট পর্দার তারকারা।

ভারতীয় এক গণমাধ্যম সূ্ত্রে জানা গেছে, পোস্টমর্টেম রিপোর্টেও আত্মহত্যার উল্লেখ রয়েছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ। বিশেষ কারণে এবার তার ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...