শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫৮, ৯ সেপ্টেম্বর ২০২০

সুন্দরগঞ্জে সবজি বীজ ও ফলের চারা বিতরণ

সুন্দরগঞ্জে সবজি বীজ ও ফলের চারা বিতরণ

বসতবাড়িতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্য উৎপাদনের লক্ষে গাইবান্ধার সুন্দরগঞ্জে সঙ্গ প্রকল্পের বাস্তবায়নে ৯ হাজার ৪২৫পরিবার পেল সবজি বীজ ও ফলের চারা।

ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে ও ইকো কো-অপারেশন এবং আরডিআরএস বাংলাদেশ এর সহযোগিতায় মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) দুপুর বারোটার দিকে পুটিমারী উচ্চ বিদ্যালয় মাঠে এ চারা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ সময় তারাপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম লেবু, সঙ্গ প্রকল্পের অপারেশন লিড মোস্তফা নুরুল ইসলাম রেজা, ইনক্লুসিভ বিজনেস ডেভলপমেন্ট এডভাইজার শামীম আলম, টেকনিক্যাল অফিসার দিদারুল ইসলাম ও আরডিআরএস এর ইউনিয়ন ফ্যাসিলেটেটর মোস্তাকিম আহম্মেদসহ অনেকে উপস্থিত ছিলেন।

সঙ্গ প্রকল্পের টেকনিক্যাল অফিসার জানান, একযোগে উপজেলার ৫ইউনিয়ন তারাপুর, বেলকা, চন্ডিপুর, হরিপুর ও শ্রীপুরে ৯ হাজার ৪২৫ পরিবারের মাঝে এসব বীজ ও চারা বিতরণ করা হচ্ছে। প্রত্যেক পরিবার ২টি মাল্টা, ২টি জাম্বুরা ও ২টি আম গাছসহ মোট ৬টি করে চারা পাবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু