শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৬:২৯, ৪ মে ২০২১

সুন্দরগঞ্জে বাজার শেডে সিলিং ফ্যান পেয়ে খুশি ব্যবসায়ীরা

সুন্দরগঞ্জে বাজার শেডে সিলিং ফ্যান পেয়ে খুশি ব্যবসায়ীরা

গাইবান্ধার সুন্দরগঞ্জের চন্ডিপুর ইউনিয়নের সীচা বাজার সেড ব্যবসায়ীদের মাঝে ২০টি সিলিং ফ্যান বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার (০৩ মে) সকালে ২৯ গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্তি মহাসচিব (রংপুর) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী ব্যক্তিগত অর্থায়নে এসব ফ্যান বিতরণ করা হয়।

সিলিং ফ্যান পেয়ে খুশি ব্যবসায়ীরা জানান, সকাল, বিকাল, সন্ধ্যা ও রাত মিলে প্রায় ১২-১৩ ঘন্টা এখানে থেকে ব্যবসা করতে হয় আমাদের। অতিরিক্ত গরমের কারণে অনেকেই অসুস্থ হয়ে যাই। এখন গরমের হাত থেকে রেহাই পাবো ইন্শআল্লাহ।

সিলিং ফ্যান বিতরণকালে উপস্থিত ছিলেন চন্ডিপুর ইউপি চেয়ারম্যান ফুল মিয়া, জাতীয় পার্টির উপজেলা দপ্তর সম্পাদক রাকীব মোঃ হাদীউল ইসলাম, চন্ডিপুর ইউনিয়ন সভাপতি শাখাউল ইসলাম, বেলকা ইউনিয়ন সভাপতি রেজাউল ইসলাম রানা, কঞ্চিবাড়ী ইউনিয়ন সাধারণ সম্পাদক আশরাফুল আলম লিটন চাকলাদার, জাতীয় যুব সংহতির উপজেলা সভাপতি সাইদুর রহমান, সিনিয়র সহ-সভাপতি নুরুল হক, জাতীয় ছাত্র সমাজ উপজেলা সভাপতি শাহ সুলতান সরকার সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নুর ও ছাত্র সমাজ নেতা মোসলেম মিয়াজী প্রমূখ।

সাংসদ জানান, এলাকা পরিদর্শনে গেলে বাজার সেডে ব্যবসায়ীরা গরমের কথা উল্লেখ করে আমার কাছে ফ্যানের দাবি জানান। সে কারণেই ব্যক্তিগত অর্থায়নে আমি নেতাকর্মীদের মাধ্যমে ফ্যানগুলো বিতরণ করছি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ