বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৬:১৩, ৩১ মার্চ ২০২০

সুন্দরগঞ্জে দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছে ‘নৌকা ফাউন্ডেশন’

সুন্দরগঞ্জে দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছে ‘নৌকা ফাউন্ডেশন’

মহামারী করোনা ভাইরাসের সংক্রমণে থমকে গেছে সারাবিশ্ব। সংক্রামক ঠেকাতে লকডাউনে রয়েছে সারাদেশ। এতে কর্মহীন হয়ে পড়া নিম্নআয়ের মানুষগুলো বিপাকে পড়েছে বেশি। তাই কর্মহীন শ্রমজীবি পরিবারের একদিনের খাবার জোগান দিতে এগিয়ে এসেছে নৌকা ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কর্মহীন দিনমজুর পরিবারের মাঝে ত্রাণ হিসেবে খাদ্য সহায়তা দিয়েছে নৌকা ফাউন্ডেশন নামের এই সংগঠনটি। মঙ্গলবার (৩১ মার্চ) সকাল ১১টায় উপজেলার ডাক বাংলো চত্ত্বরে এসব ত্রাণ বিতরণ করেন সংগঠনটি নেতাকর্মীরা। সংগঠনটির উদ্যােগে শ্রমজীবি দুই শতাধিক পরিবারকে তিন কেজি চাল, এক কেজি ডাল, আলু ও বেগুন বিতরণ করা হয়।

এসময় সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ইমদাদুল হক নাদিম, উপজেলা আ.লীগ নেতা ও সংগঠনটির সদস্য সফিউদ্দোলা পামেল, তারাপুর ইউনিয়ন আ.লীগ নেতা শাহালম মিঞা, সাংবাদিক ইমদাদুল হক, শ্রমীকলীগের সভাপতি গনেশ চন্দ্র শীল, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম ফরহাদ, সদস্য পিন্টু কুমার ও সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি ইমদাদুল হক নাদিম বলেন, নৌকা ফাউন্ডেশন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আত্মপ্রকাশ করার কথা ছিলো। চলমান মহামারী করোনা ভাইরাসের পরিস্থিতিতে সে অনুষ্ঠান স্থগিত করা হয়। তাই ওই অনুষ্ঠানের বরাদ্দকৃত অর্থ দিয়ে অসহায় শ্রমজীবি মানুষকে খাদ্য সহায়তা করছি। এই পরিস্থিতিতে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ