বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৩:৪৫, ২৪ জুলাই ২০২০

সুন্দরগঞ্জে আইসিটি এক্সপার্টদের সাথে উপ:শিক্ষা অফিসারের মতবিনিময়

সুন্দরগঞ্জে আইসিটি এক্সপার্টদের সাথে উপ:শিক্ষা অফিসারের মতবিনিময়

গাইবান্ধার সুন্দরগঞ্জে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহমুদ হোসেন মন্ডল উপজেলার মাধ্যমিক স্তরের সকল আইসিটি এক্সপার্ট শিক্ষক ও আইসিটিতে আগ্রহী শিক্ষকদের সাথে ‘সুন্দরগঞ্জ অনলাইন স্কুল’ ওয়েবপোর্টাল নিয়ে মতবিনিময় করেন।

বৃহস্পতিবার (২৩ জুলাই) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় উপজেলা একাডেমিক সুপারভাইজার বেলাল হোসেন, সুন্দরগঞ্জ ডি.ডব্লিউ ডিগ্রী কলেজ অধ্যক্ষ একেএম হাবীব সরকার, অ্যাম্বাসেডর শিক্ষক সৌমেন্দ্রনাথ চক্রবর্তী ও জাহিদুল ইসলাম জাহিদসহ অনেকে উপস্থিত ছিলেন।

সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষকবৃন্দ শিক্ষায় আইসিটি ব্যবহারে তাদের মতামত ব্যক্ত করেন। পরে শিক্ষা অফিসার তার বক্তব্যে ‘সুন্দরগঞ্জ অনলাইন স্কুল’ ওয়েবপোর্টালটিকে আরও সমৃদ্ধ করতে আইসিটি এক্সপার্ট শিক্ষকদের নির্দেশনা দেন। এছাড়া এমএমসি, শিক্ষক বাতায়ন, কিশোর বাতায়ন ও মুক্তপাঠ ব্যবহারে শিক্ষকদের সক্রিয় থাকা ও বিভিন্ন রকম সমস্যা সমাধানের উপায় এবং শিক্ষকদের পরবর্তী কর্মকান্ড সম্পর্কে আলোচনা করেন। এসময় তিনি আইসিটি সংক্রান্ত যে কোন সমস্যায় উপজেলা এম্বাসেডরদের সহযোগিতা নেওয়ার অনুরোধ করেন।

 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন