শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:০২, ১৩ মে ২০২১

সালমানের পরিবারে করোনার থাবা

সালমানের পরিবারে করোনার থাবা

ভারতে করোনা সংক্রমণের পরিস্থিতি ভয়াবহ। সাধারণ মানুষের পাশাপাশি করোনায় আক্রান্ত হচ্ছেন সেলিব্রেটিরাও। এবার করোনা থাবা বসাল বলিউড তারকা সালমান খানের পরিবারে।

কোভিড আক্রান্ত হয়েছেন সালমান খানের দুই বোন- অলভিরা খান ও অর্পিতা খান।

এবারের ঈদে মুক্তি পেতে চলেছে সালমান খানের ছবি রাধে। তার ঠিক ৩ দিন আগেই করোনার থাবা ভাইজানের পরিবারে। সংবাদমাধ্যমে অভিনেতা নিজেই এ কথা জানান। রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই-এর প্রচার ইন্টারভিউ দিচ্ছিলেন সালমান। সেখানেই দুই বোনের কোভিড পজিটিভ হওয়ার কথা জানালেন অভিনেতা। আগামী বৃহস্পতিবার (১৩ মে) থিয়েটার ও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ছবিটি।

বলিউড অভিনেতা বলেন, এতদিন কেবল দূরের মানুষের করোনা আক্রান্ত হওয়ার কথা, তাদের চিকিৎসার সমস্যার কথা শুনতাম। এবার করোনা ঘরের ভিতরে চলে এসেছে।

প্রসঙ্গত, অলভিরা সালমান খানের নিজের বোন। অভিনেতা -পরিচালক অতুল অগ্নিহোত্রীর সঙ্গে তার বিয়ে হয়। সালমা খান ও সেলিম খানের একমাত্র কন্যা অলভিরা। 

অন্যদিকে, সেলিম খানের দত্তক কন্যা অর্পিতা। সালমানের সবথেকে প্রিয় অর্পিতা। গোটা পরিবারের সবচেয়ে আদুরে মেয়ে। সালমান বরাবরই বলে এসেছেন পরিবারের ‘লাকি চার্ম’ হলো তাদের এই বোন। বাড়িতে সব ভাইদের উপরেই তার হুকুম চলে। ২০১৪ সালে অভিনেতা আয়ুশ শর্মার সঙ্গে বিয়ে হয় অর্পিতা খানের। খান পরিবারের জামাই হওয়ার পরে সালমানের হাত ধরে বলিউডে সফর শুরু হয় আয়ুশের। দুই বোনেরই দ্রুত আরোগ্য চান সালমান।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু