শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:১১, ১১ ফেব্রুয়ারি ২০২১

সালমানকে বশে রাখতে যা করেছিলেন ঐশ্বরিয়া

সালমানকে বশে রাখতে যা করেছিলেন ঐশ্বরিয়া

বলিউডের সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া। নানা কারণেই খবরের শিরোনামে থাকতে দেখা যায় তাকে। সম্পর্ক, বিবাহ, বিচ্ছেদ ইত্যাদি সব বিষয়েই ঐশ্বরিয়ার নাম আগে থাকতে দেখা যায়।

অন্যদিকে, বলিউডের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বরিয়া ও সালমান খান। তাদের প্রেম থেকে ব্রেকআপ সবটাই যেন চর্চিত বিষয়।

বলিউডে একের পর এক অভিনেতার সঙ্গে বারবার নাম জড়িয়েছে অভিনেত্রীর। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ হয়েছেন তিনি।

বলিউডে পা রাখার পর ‘হাম দিল দে চুকে সানাম’, ‘তাল’, ‘দেবদাস’, ‘মহব্বতে’ একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বরিয়াকে।

কেরিয়ার যখন মধ্য গগণে, তখনই ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমায় সালমান খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বরিয়া। ছবির গল্পের মতোনই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিলো।

সেই সিনেমার পর থেকে গোটা বি-টাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরো বেড়েছিলো। ঐশ্বরিয়ার কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সালমান। তাদের সম্পর্ক থেকে ব্রেকআপ এক দশক পেরিয়ে গেলেও আজো শিরোনামে রয়েছে বলিউডের এই জুটি। সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার মারাত্মকভাবে ভাইরাল হয়েছে। যা আজো সরগরম করছে খবরের পাতা।

প্রতিবেদন সূত্রে খবর, সালমান খানকে পরিবার থেকে আলাদা করতে চেয়েছিলেন ঐশ্বরিয়া। কোনোদিনই সালমানের পরিবারকে পছন্দ ছিলো না রাইসুন্দরীর।

সালমানকে নিজের পরিবার ছেড়ে আসতে বলেছিলেন ঐশ্বরিয়া। রাই সুন্দরীর কথায় রাজি হননি সালমান। এমনকি ভাইদের অর্থ সাহায্য করাও নাকি পছন্দ ছিলো না ঐশ্বরিয়ার। এর ফলেই নাকি বিপাকে পরেছিলেন খান ভাইরা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু