শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:২৯, ৬ এপ্রিল ২০২১

সাদুল্লাপুরে সাহানা ফিলিং স্টেশনের উদ্দ্যোগে মাস্ক বিতরণ

সাদুল্লাপুরে সাহানা ফিলিং স্টেশনের উদ্দ্যোগে মাস্ক বিতরণ

করোনা ভাইরাসের সংক্রামণ পুনরায় বেড়ে যাওয়ার পরিপেক্ষিতে প্রতিরোধে গণসচেতনা বৃদ্ধিতে জনস্বার্থে মাস্ক বিতরণে উদ্ধোধন করেন সাহানা ফিলিং স্টেশনের সত্বাধীকারী রোটারিয়ান শহিদুল ইসলাম বাবলা। ৫ এপ্রিল (সোমবার) সাদুল্লাপুর সাহানা ফিলিং স্টেশনের উদ্দ্যােগে দুপরে গণসচেতনা বৃদ্ধিতে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ম্যানেজার মিজানুর রহমান, হাসানুল হুদা রাশেদ ,হুমায়ুন,চানু আলামিন,সাইদুল,প্রমুখ। সাধারণ জনগণের মাঝে সরকারের বিভিন্ন করোনা প্রতিরোধী মূলক কর্মকান্ড ও সংক্রমণ কিভাবে ছড়ায় এবং প্রতিরোধ করা যায় তা উল্লেখ করে সত্বাধীকারী রোটারিয়ান বাবলা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলুন। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হবেন না। ঘরে থাকুন, নিজে সুস্থ থাকুন, আপনার পরিবারকে করোনা সংক্রমণ মুক্ত রাখুন।

আক্রান্ত ব্যক্তির মাধ্যমেই অন্য জনের মধ্যে এই ভাইরাস ছড়ায়,রোগীর ব্যবহার করা জিনিস থেকেও এই রোগ হতে পারে। কীভাবে প্রতিরোধ করা যায়,বাড়ীতে ফিরে ভাল করে সাবান দিয়ে হাত ধুতে হবে,রোগীর কাছ থেকে আসার পর ভালো করে হাত ধুতে হবে। নাক-মুখ ঢেকে হাঁচি-কাশি দিতে হবে।করোনা ভাইরাসের লক্ষণ দেখা দিলে অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিতে হবে। রোগী থেকে দূরে থাকুন।খুব সাধারণ কিছু নিয়ম মানলেই এড়ানো যাবে এই সংক্রমণ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...