বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫২, ৩০ আগস্ট ২০২০

সাদুল্লাপুরে ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে আমন চারা ও কালাইর বীজ বিতরণ

সাদুল্লাপুরে ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে আমন চারা ও কালাইর বীজ বিতরণ

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ’ ৬৮ জন কৃষককে এক বিঘা করে জমিতে রোপনের জন্য আমন ধানের চারা ও ৮০ কৃষককে মাসকালাই বীজ এবং সার প্রদান করা হয়েছে।

গতকাল শুক্রবার (২৮ আগস্ট) বিকেলে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে খরিপ-২/ ২০২০-২১ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় বন্যার ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে এসব বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক কৃষিবিদ ড. মো. আবদুল মুঈদ উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নবীনেওয়াজের সভাপতিত্বে এক আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ মো. মাহফুজ হোসেন মিরদাহ, রংপুর আঞ্চলিক কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ মোহাম্মদ আলী, সাদুল্লাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খাঁন বিপ্লব, উপজেলা কৃষি কর্মকর্তা মো. খাজানুর রহমান প্রমূখ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...