শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:০১, ২১ নভেম্বর ২০২০

`সাদুল্লাপুর আইডল-২০২০` সংগীত প্রতিযোগিতার অডিশন রাউন্ড শুরু আজ

`সাদুল্লাপুর আইডল-২০২০` সংগীত প্রতিযোগিতার অডিশন রাউন্ড শুরু আজ

প্রতিভা অন্বেষণে অনলাইন সংগীত প্রতিযোগিতা 'সাদুল্লাপুর আইডল-২০২০' অডিশন রাউন্ডের বাছাই পর্ব শুরু হচ্ছে আজ। শনিবার (২১ নভেম্বর) সকাল ১০টা থেকে সাদুল্লাপুর সরকারি কলেজের আবু তালেব মিয়া এমপি মিলনায়তনে শুরু হয়েছে এই অডিশন। 'সুপ্ত প্রতিভায় বিকশিত হোক সুন্দর' এই শ্লোগানে সংগীত প্রতিযোগিতার আয়োজন করে উপজেলা শিল্পকলা একাডেমী, সাদুল্লাপুর।

এই অডিশনে সাদুল্লাপুর উপজেলার বিভিন্ন এলাকার ৫১ জন তরুণ-তরুণী অংশ নেবেন। প্রতিযোগিরা তাদের নিজের পছন্দের যে কোন গান গাইবেন। পাশাপাশি বিচারকমণ্ডলীর পছন্দেও তাদের গান পরিবেশন করতে হবে। বাছাই পর্বে বিজয়ী ২০ জনকে পরবর্তী রাউন্ডের জন্য গোল্ডেন পাস দেয়া হবে। এই বিজয়ীদের নিয়ে প্রথম রাউন্ডে সংগীতের বিভিন্ন দিক বিবেচনা করে ১০ জনকে নির্বাচিত করবেন বিচারকরা। এরপর চুড়ান্ত প্রতিযোগিতায় ১০ জনের মধ্য থেকেই সেরা শিল্পী মনোনীত হবে।

সম্ভাবনাময় সঙ্গীত প্রতিভা খুঁজে বের করতে এই প্রতিযোগিতার উদ্যোগ গ্রহণ করে সাদুল্লাপুর উপজেলা পরিষদ ও প্রশাসন। এই প্রতিযোগিতায় অংশ নিতে গত ৫ নভেম্বর পর্যন্ত অনলাইনে রেজিস্টেশন করেন ২৫ বছর বয়সের ৫৭ জন প্রতিযোগী। এরমধ্যে ৪ জন ফরম জমা দেয়নি এবং ভুল তথ্যের কারণে ২ জনের আবেদন বাতিল হয়।

বাছাই পর্বের এই অডিশনে বিচারক হিসেবে থাকবেন, সংগীত শিল্পী ও শিক্ষক রনঞ্জিৎ কুমার, সংগীত শিল্পী মাহাফুজার আকতার লতা, মিজানুর রহমান মিলন ও মোস্তাফিজুর রহমান। এছাড়া বিচারকদের সঙ্গে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সংস্কৃতিমনা ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু