শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৪:৪১, ১৭ জুন ২০২০

সাঘাটায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য সেমিনার অনুষ্ঠিত

সাঘাটায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য সেমিনার অনুষ্ঠিত

সাঘাটা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়।

বুধবার উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার বেকারত্ব দূর করার জন্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাধ্যমে স্বল্প খরচে বিভিন্ন দেশে জনবল পাঠানোর ব্যবস্থা করেছেন এবং প্রত্যেকটি জেলা ও উপজেলায় তাদের দক্ষতা বাড়ানোর জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করেছেন। মধ্যস্বত্বভোগী দালালদের হাত থেকে রক্ষার জন্য প্রধানমন্ত্রী এ পরিকল্পনা নিয়েছেন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) সাকিল আহমেদ, উপজেলা প্রকৌশলী ছাবিউল ইসলাম, সরকারি টিটিসি বিভাগীয় প্রধান আমির হোসেন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি’র সহকারি পরিচালক নেশারুল হক, গাইবান্ধা জেলা সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ আতিকুর রহমান, সাঘাটা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বিপ্লব, মহিলা ভাইস চেয়ারমান পারভীন আক্তার, উপজেলা যবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক প্রমুখ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু