শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:১৯, ১৪ সেপ্টেম্বর ২০২০

সাঘাটায় চার শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা

সাঘাটায় চার শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা

গাইবান্ধার সাঘাটা উপজলায় চার শতাধিক গরীর-অসহায় রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। গতকাল উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের চিনিরপটল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দিনব্যাপী এ সেবা দেওয়া হয়।

সেবা দান করেন,  বগুড়া শহীদ জিয়াউর বহমান মেডিক্যাল কলেজের ডা. নাজমুল ইসলাম, ডা. মাহবুবুর রহমান, ডা. মাহদী, ডা. নিরঞ্জন রায়, ডা. মেহেদী হাসান সাগর,  ডা. মোজাম্মেল হক, সাংবাদিক জাহিদ খন্দকার ও  মশিউর রহমান প্রমুখ ।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘ডু সামথিং ফাউন্ডেশন’  এবং সামাজিক সংগঠন ‘অংকুর ইন্টারন্যাশনাল’ ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করে।

সংগঠনটির পরিচালক ডা. নাজমুল ইসলাম জানান, ক্যাম্পে ৭ জন এমবিবিএস চিকিৎসক সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৪ শতাধিক  রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা এবং ওষুধসামগ্রী দেন। মেডিসিন, গাইনি, সার্জারি, শিশু, চর্মরোগসহ বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করে চিকিৎসাসেবা দেওয়া হয়।

ডু সামথিং ফাউন্ডেশন সাভারের গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত একটি সংগঠন। ২০১৬ সাল থেকে মানবতার সেবায় কাজ করা সংগঠনটি করোনার শুরু থেকে ঝুঁকি নিয়ে দেশের ১২টি জেলায় বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু