বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:৪৯, ৩০ নভেম্বর ২০২০

সবাইকে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়া হবে: মন্ত্রীসভা

সবাইকে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়া হবে: মন্ত্রীসভা

করোনা ভাইরাস মোকাবেলায় দেশের সকল নাগরিককে বিনা মূল্যে ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। মন্ত্রীসভার এক বৈঠক থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। প্রয়োজনীয় ভ্যাকসিন ক্রয়ে ৭৩৫ কোটি টাকা বরাদ্দ অনুমোদন দেওয়া হয়েছে।

সোমবার মন্ত্রী সভার এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।  এছাড়া চলতি সপ্তাহ থেকে মাস্ক পরিধানে আরো কড়াকড়ি করার বিষয়টি নিয়েও আলোচনা হয়। বৈঠকে সিদ্ধান্ত হয়, মাস্ক না পরিধান করলে মোবাইল কোর্টের মাধ্যমে সর্বোচ্চ জরিমানা করা করা হবে। 
 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...