বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫২, ৩ জুন ২০২১

শত চেষ্টাতেও জামা আটকাতে পারছেন না সানি! এগিয়ে আসছে একের পর এক হা

শত চেষ্টাতেও জামা আটকাতে পারছেন না সানি! এগিয়ে আসছে একের পর এক হা

সানি লিওনির ভাইরাল ভিডিও নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। শুটিংয়ে ফাঁকে ক্যামেরা বন্দি সানির পোশাক পাল্টানোর সময়ের দৃশ্য। সে দৃশ্য নিয়েই চাঞ্চল্য নেটপাড়ায়।

কয়েক বছরেই বলিউডে নিজের জায়গাটা পাকাপোক্ত করে নিয়েছেন সানি। তাঁর রূপের মোহে বাঁধা পড়েননি এমন পুরুষের দেখা মেলা ভার। সিনেমার পাশাপাশি রিয়েলিটি শোয়ে অ্যাঙ্কারিংয়েও ঝলমলে অভিনেত্রী। সম্প্রতি তার এক শুটিংয়ের সেটেই ক্যামেরার পিছনের দৃশ্যই ক্যামেরাবন্দি হয়ে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। 

ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ রঙের একটি গাউন সানির পরনে। অনেক যুদ্ধ করেও কিছুতেই চেনটি লাগাতে পারছেন না অভিনেত্রী। সাহায্যের জন্য এগিয়ে এলেন ২ জন। অনেক চেষ্টার পরও মিলল না সাফল্য। এরপরই ভিডিওতে শোনা গেল হতাশ সানির গলা। একী অবস্থা গাইজ! তোমরা মোটেও শক্তিশালী নও। ওই দুইজনের ব্যর্থতার পর এগিয়ে আসেন আরো দুজন কিন্তু ব্যর্থ হন তারাও।

 

এই পুরো ঘটনার ভিডিও নিজের ইনস্টা অ্যাকাউন্টে পোস্ট করেছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, গাউন লুক পারফেক্ট করতে আমাকে সেনার সাহায্য নিতে হল। সানির এই পোস্ট নজরে আসতেই ভাইরাল। তবে বেশিরভাগ নেটিজেনদের একটাই প্রশ্ন সানির কাছে- শেষ পর্যন্ত কী গাউনটার চেন আটকানো গেল?

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...