বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৬, ১৯ নভেম্বর ২০১৯

লবণে পাত্তা না পেয়ে "চাল" নিয়ে গুজব সৃষ্টি করছে অসাধু ব্যবসায়ীরা

লবণে পাত্তা না পেয়ে

পেঁয়াজ নিয়ে গত এক সপ্তাহ থেকে গুজব ছড়িয়ে কৃত্রিম সংকট সৃষ্টি করেছে কিছু অসাধু ব্যবসায়ী। সেই সময়ে তাৎক্ষনিক ভাবে দেশ নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকল্প ভাবে দেশে পেয়াজ আমদানি শুরু করলে অসাধু ব্যবসায়ীরা পেয়াজের দাম কমাতে থাকে। আগামী ২-১ দিনের মধ্যে কার্গো বিমানে পেঁয়াজ দেশে আসলে বাজারে পেঁয়াজের দাম আরও কমে যাবে।

কিন্তু কিছু দেশ বিরোধী ও গুজব সৃষ্টিকারী ও স্বার্থান্বেষী মহল-অসাধু ব্যবসায়ী  আজ ১৯/১১/২০১৯ মঙ্গলবার সকাল থেকে লবণ নিয়ে গুজব ছাড়িয়ে জনগনের মাঝে  আতঙ্ক ছয়িয়েছে। সেই সময়ে বাংলাদেশ সরকার কঠিন ভাবে পদক্ষেপ গ্রহণ করেছে যাতে করে পেঁয়াজের মত কৃত্রিম সংকট সৃষ্টি করতে না পারে সে জন্য গ্রাম থেকে শহরের সকল স্থানে পুলিশের অভিযান চালিয়ে গুজব সৃষ্টিকারীদের ধরতে সক্ষম হয়।

উল্লেখ্য যে, পেঁয়াজের মত লবণে গুজব সৃষ্টি করে স্বার্থান্বেষী মহল-অসাধু ব্যবসায়ীরা পাত্তা না পেয়ে  এখন চাল নিয়ে দেশের মানুষের সঙ্গে প্রতারণার জাল পেতে গুজব ছাড়াচ্ছে।

তাই দেশের জনসাধারণ সবাইকে আইনের সহায়তা পেতে - ৯৯৯ নম্বরে কল করে অসাধু ব্যবসায়ী ও স্বার্থান্বেষী মহল কে ধরিয়ে দিতে আহ্ববান জানানো হচ্ছে। এবং যেখানে এধরণের গুজবে লবাণ-চাল বেশি দাম দিয়ে বিক্রিকৃত ব্যবাসায়ীরা জাল পাতবে তাদের আইনের আওতায় আনা হবে । তাই দেশবাসীকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন দেশ নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...