বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৯:১৭, ৫ ডিসেম্বর ২০১৯

রাষ্ট্রপতিকে বরণে প্রস্তুত চুয়েট

রাষ্ট্রপতিকে বরণে প্রস্তুত চুয়েট

চতুর্থ সমাবর্তনে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. আবদুল হামিদকে বরণ করে নিতে প্রস্তুত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)। এবারের সমাবর্তন অনুষ্ঠানে দুই হাজার ১৪৮ জন গ্র্যাজুয়েট এবং ৮৩ জন পোস্ট-গ্র্যাজুয়েটসহ মোট প্রায় দুই হাজার ২৩১ জন ছাত্র-ছাত্রীদেরকে সমাবর্তন ডিগ্রী প্রদান করা হবে। এছাড়া গত চার বছরে সর্বোচ্চ সিজিপিএধারী চারজনকে ‘বিশ্ববিদ্যালয় স্বর্ণপদক’ দেয়া হবে।

বৃহস্পতিবার দুপুর আড়াইটায় চুয়েট কেন্দ্রীয় খেলার মাঠে হবে সমাবর্তন। এতে সভাপতি হিসেবে থাকছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সমাবর্তনে যোগ দিতে এরইমধ্যে চট্টগ্রাম এসে পৌঁছেছেন রাষ্ট্রপতি। গতকাল বুধবার বিকেলে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে চট্টগ্রাম ক্যান্টনমেন্টে অবতরণ করেন তিনি। সেখান থেকে তিনি সার্কিট হাউসে যান। তিনি সার্কিট হাউজেই রাত্রিযাপন করেছেন।

রাষ্ট্রপতিকে স্বাগত জানাতে কাপ্তাই রাস্তার মাথা থেকে চুয়েট পর্যন্ত রাস্তায় কিছুদূর পর পর নির্মাণ করা হয়েছে শুভেচ্ছা তোরণ। রাস্তার দুধারে অবৈধ স্থাপনা উচ্ছেদসহ সৌন্দর্যবর্ধন করা হয়েছে। পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়েছে। দুপাশের গাছ, স্থাপনাগুলো সেজেছে নতুন রূপে। গাছ ও স্থাপনাগুলোতে লাগানো হয়েছে গোলাপি-সাদা রঙ। ঝকঝকে করা হয়েছে কাপ্তাই সড়ক।

 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ