শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:১২, ৩ ফেব্রুয়ারি ২০২১

যেভাবে বাজিমাত করে দিলো ওয়ান্ডার ওম্যান

যেভাবে বাজিমাত করে দিলো ওয়ান্ডার ওম্যান

করোনাভাইরাসের কারণে গেল বছরটি ছিলো সিনেমার খরার। সারাবিশ্বেই সিনেমা হল বন্ধ ছিলো। বন্ধ ছিলো সিনেমার শুটিং ও মুক্তি। এখনো পুরোপুরি সেরে উঠেনি ভয়ঙ্কর ভাইরাসটির ক্ষত, কমে যায়নি এর মন্দ প্রভাব। তবু মানুষ সাহসী হয়ে তাকে মোকাবিলা করছে কৌশলে। যার ফলে কিছুটা হলেও স্বাভাবিক হতে পেরেছে পৃথিবী।

সেই স্বাভাবিকতায় মানুষকে বিনোদন দিতে সচল হয়েছে শোবিজ ওয়ার্ল্ডও। সিনেমার কাজ শুরু হয়েছে কিছু নিয়ম নীতি মেনে। মুক্তি পাচ্ছে সিনেমাও।

সে তালিকায় আছে গত বছরের শেষ দিকে মুক্তি পাওয়া ‘ওয়ান্ডার ওম্যান : ১৯৮৪’ সিনেমাটি। গ্যাল গ্যাডট অভিনীত এ সিনেমা নানা বাধা বিপত্তি পেরিয়ে প্রেক্ষাগৃহে এসেছিলো। আশানুরূপ সাড়া না পেলেও হল থেকে ভালোই ব্যবসা হাঁকিয়েছে।

তবে সিনেমাটি তাক লাগিয়ে দিয়েছে অনলাইন পারফর্মে। ওটিটি প্লাটফর্মে সর্বোচ্চ ভিউ হওয়া সিনেমা হিসেবে নাম লেখালো ‘ওয়ান্ডার ওম্যান’ সিরিজের সর্বশেষ কিস্তিটি।

গত বছরের ২৫ ডিসেম্বর এইচবিও ম্যাক্সে মুক্তি পায় ‘ওয়ান্ডার ওম্যান : ১৯৮৪’। ওটিটিতে মুক্তির প্রথম সপ্তাহেই এইচবিও’র সর্বোচ্চ ভিউ হওয়া সিনেমার তালিকার ১ নম্বরে উঠে এসেছে। পরিচালক পেটি জেঙ্কিন্সের এই সিনেমা নিয়ে দ্য হলিউড রিপোর্ট জানিয়েছে, সুপারহিরো কেন্দ্রিক সিনেমায় নেলসন র্যাঙ্কিংয় অনুযায়ী বর্তমানে সবার উপরে রয়েছে ‘ওয়ান্ডার ওম্যান : ১৯৮৪’।

এইচবিও ম্যাক্স ব্যবহারকারীরা সিনেমাটি মুক্তির প্রথম ৭ দিনে ২.২৫ বিলিয়ন মিনিট খরচ করেছেন সিনেমাটি নিয়ে। যা সম্পূর্ণ সিনেমাটি একবার করে ১৪.৯ মিলিয়নবার দেখার সমান।

সিনেমার এই সাফল্যে দারুণ খুশি সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট সবাই। অভিনেত্রী গ্যাডট তার নিজ টুইটার একাউন্টে সিনেমাটির এই সাফল্য সবার সঙ্গে শেয়ার করেছেন। তার এ সিনেমার সঙ্গে থাকা সবাইকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু