বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:২৪, ২৬ ফেব্রুয়ারি ২০২০

যুবলীগ নেতার চোখ উপড়ে ফেলার ঘটনায় গ্রেফতার ১জন

যুবলীগ নেতার চোখ উপড়ে ফেলার ঘটনায় গ্রেফতার ১জন

বাগেরহাটের মোরেলগঞ্জে ইউপি সদস্য ও যুবলীগ নেতা নাজমুল হাসান রানার (৪০) চোখ উপড়ে ফেলার ঘটনায় মোরেলগঞ্জ থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে রানার বড় ভাই ফারুক হাওলাদার বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় এ মামলা করেন। মামলার পর রাতেই উপজেলার বারুইখালী এলাকা থেকে এজাহারভুক্ত আসামি শাহজালাল আকনকে (৪০) গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার শাহজালাল আকন শেখপাড়া এলাকার ইউনুস আকনের ছেলে। এদিকে আহত রানাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, ঘের সংক্রান্ত শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এজাহারভুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে বাগেরহাট-৪ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমিরুল আলম মিলনের সাথে দেখা করে বাড়ি ফেরার পথে উপজেলার শেখপাড়া বাজার এলাকায় পৌঁছালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ১৫-২০ জন রানার ওপর হামলা করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা থেকে ঢাকায় পাঠানো হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ