শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৫৯, ১৭ মার্চ ২০২১

মুজিব মানে একটি দেশ, মুজিব মানে স্বাধীনতার পতাকা-ডেপুটি স্পিকার

মুজিব মানে একটি দেশ, মুজিব মানে স্বাধীনতার পতাকা-ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, মুজিব মানে একটি দেশ, মুজিব মানে আন্দোলন, মুজিব মানে সংগ্রাম, মুজিব মানে স্বাধীনতার পতাকা।

তিনি বলেন, বাংলাদেশের জন্য ৭ই মার্চ, ১৭ মার্চ ও ২৬ মার্চ বিশেষ গুরুত্ব ও তাৎপর্য বহন করে। বাংলাদেশের মানুষ শ্রদ্ধা নিবেদন করতে এই ৩টি দিনের জন্য অপেক্ষা করে থাকে।

বুধবার (১৭ মার্চ) সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গাইবান্ধার ফুলছড়ি ও সাঘাটা উপজেলা হেডকোয়ার্টারে বঙ্গবন্ধুর মুরালে পুষ্পমাল্য অর্পণের সময় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশ স্বাধীনতার পর সাড়ে ৩ বছরে বঙ্গবন্ধু বাংলাদেশের জন্য যে সমস্ত আইন করেছিলেন। সেই আইনের গঠিত ধারায় দেশ চলছে। বঙ্গবন্ধু দেশের জন্য যে আইন তৈরি করেছিলেন বিশ্বের অনেক দেশ সে আইন তৈরি করতে পারেনি।

এসময় উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু