শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:০৬, ৩০ অক্টোবর ২০২০

মুখ খুললেন কঙ্গনা, প্রিয়াঙ্কার সম্পর্কে বিস্ফোরণ ‘কুইনের’

মুখ খুললেন কঙ্গনা, প্রিয়াঙ্কার সম্পর্কে বিস্ফোরণ ‘কুইনের’

প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কে এবার মুখ খুললেন কঙ্গনা রানাউয়াত। নিজের ‘ফ্যাশন’ সিনেমার ১২ বছর পূর্তিতে এবার বলিউডের পিগি চপস খ্যাত অভিনেত্রীকে নিয়ে নিজের মতামত ব্যাক্ত করলেন তিনি। 

কঙ্গনা বলেন, মাত্র ১৯ বছর বয়সে ফ্যাশনে অভিনয় করেছিলেন তিনি। ওই সময় প্রিয়াঙ্কা তার সিনিয়র ছিলেন। ইন্ডাস্ট্রিতে সিনিয়র হওয়া সত্ত্বেও প্রিয়াঙ্কা কখনো তাকে কিছু বুঝতে দেননি। উলটে সব সময়ই তার সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করতেন প্রিয়াঙ্কা। 

কঙ্গনার কথায়, তিনি যখন স্কুলে পড়তেন, সেই সময় প্রিয়াঙ্কার অভিনয় দেখতেন। ফলে পরিচালক মধুর ভান্ডারকরের সিনেমায় যখন অভিনয়ের সুযোগ পান তিনি, তখন জানতে পারেন প্রিয়াঙ্কার কথা। প্রিয়াঙ্কা তার মতো একজন নবাগতার সঙ্গে অভিনয় করতে হবে জানার পরও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন। কঙ্গনাকে কখনো বুঝতে দেননি যে ইন্ডাস্ট্রিতে তিনি নতুন এসেছেন। 

ফ্যাশনের সেটে প্রিয়াঙ্কা সব সময় তার সঙ্গে বন্ধুর মতো ব্যবহার করতেন। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। ওই সময় একজন বড় তারকা সত্ত্বেও প্রিয়াঙ্কা তার কাছে সবকিছু ডেকে ডেকে জিজ্ঞাসা করতেন। তার সঙ্গে অমায়িক ব্যবহার করতেন বলেও জানান কঙ্গনা রানাউয়াত।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু