শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৩২, ২৭ ফেব্রুয়ারি ২০২১

মিমির সঙ্গে রাজ! আশঙ্কায় মুখ ভার শুভশ্রীর

মিমির সঙ্গে রাজ! আশঙ্কায় মুখ ভার শুভশ্রীর

রাজ চক্রবর্তী এবং মিম চক্রবর্তীর প্রেম কাহিনী টালিপাড়ায় জানে না এমন কেউ নেই। পরে পরিচালক বিয়ে করেন টালিউডের অভিনেত্রী শুভশ্রী গাঙ্গলিকে। তবে এবার সাবেক প্রেমিকা মিমির কাছাকাছিই থাকবেন রাজ। আর এ কারণেই মন খারাপ শুভশ্রীর। 

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে এমনই গুঞ্জন। তবে এইসব কাণ্ডকারখানা সত্যি না, সব নেটিজেনদের কাণ্ড। রাজ তৃণমূলে যোগ দেয়ার পরই মিম বানিয়ে ফেলেছেন নেটিজেনরা। আর সেটাই ঘুরে বেড়াচ্ছে ফেসবুকের পাতায়।

যে মিমটি ফেসবুকে ভাইরাল হয়েছে, তাতে মুখ ভার করে থাকতে দেখা যাচ্ছে শুভশ্রীকে। উপরে লেখা, যখন তুমি বুঝতে পারো তোমার স্বামী আবার যাদবপুরের সাংসদ’র সঙ্গে ওঠাবসা করবে। 

অর্থাৎ যাদবপুরের তৃণমূল সাংসদ মিমির সঙ্গে রাজের ওঠাবসার আশঙ্কায় মুখ বার শুভশ্রীর। মিমে এমনটাই বোঝানোর চেষ্টা হয়েছে। তবে মিমে যে ছবিটি ব্যবহার করা হয়েছে সেটি শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত ‘পরিণীতা’ সিনেমার দৃশ্য। ‘মিম সিদ্ধ’ নামে একটি পেজের তরফে বানানো হয়েছে এই মিম।

যদিও এমনটা কিছুই ঘটেনি। রাজের সঙ্গে দিব্যি হাসিখুশি সংসার করছেন শুভশ্রী। বর্তমানে রাজ-শুভশ্রী যে একে অপরকে চোখে হারান, তা তাদের সোশ্যাল মিডিয়ার পেজে চোখ রাখলেই বোঝা যায়। এমনকি মিমি চক্রবর্তীর সঙ্গেও শুভশ্রীর সম্পর্ক একেবারেই মন্দ নয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু