বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:০৭, ২৭ মে ২০২১

মারা গেলেন সোলস ব্যান্ডের ড্রামার সুব্রত বড়ুয়া রনি

মারা গেলেন সোলস ব্যান্ডের ড্রামার সুব্রত বড়ুয়া রনি

বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড সোলসের অন্যতম প্রতিষ্ঠাতা ও খ্যাতিমান ড্রামার সুব্রত বড়ুয়া রনি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। বুধবার (২৬ মে) ভোর ৫ টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

তার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন গীতিকবি শহীদ মাহমুদ জঙ্গী। 

তিনি জানান, ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় রনির। 

গত পাঁচ দশক ধরে সুব্রত বড়ুয়া রনি সংগীতের সঙ্গে জড়িয়ে ছিলেন। ১৯৭২ সালে চট্টগ্রামের কয়েকজন গান অন্তপ্রান তরুণ সাজিদ, জিলু, নেওয়াজ, সুব্রত বড়ূয়া রনি ও তাজুল মিলে গানের দল ‘সুরেলা’ গঠন করেন। ১৯৭৩ সালে সেই ব্যান্ডের নাম পরিবর্তন করে ‘সোলস’ রাখা হয়।

দীর্ঘযাত্রায় সোলস ব্যান্ডের সঙ্গে ছিলেন নকীব খান, পিলু খান, তপন চৌধুরী, নাসিম আলী খান, কুমার বিশ্বজিৎ, আইয়ুব বাচ্চু। এখন আছেন পার্থ বড়ুয়া।

রনির মৃত্যুতে শোকাচ্ছন্ন গানের আঙিনা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...