শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:৩২, ১৫ এপ্রিল ২০২১

মানবিকতার সাথে দুস্থ অসহায় মানুষের পাশে দাড়াতে হবে: পৌর মেয়র

মানবিকতার সাথে দুস্থ অসহায় মানুষের পাশে দাড়াতে হবে: পৌর মেয়র

গাইবান্ধার পলাশবাড়ী পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেছেন, আপনারা পলাশবাড়ী পৌর সভার প্রথম নির্বাচিত কাউন্সিলর। জনগনের আস্থা ও বিশ্বাস অর্জন করে তাদের ভোটে নির্বাচিত হয়েছেন। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশে ও ২য় বারের মত করোনা মহামারী দেখা দিয়েছে। মহামারী করোনার হাত থেকে রক্ষা পেতে ইতোমধ্যেই সরকার লকডাউন ঘোষনা করেছে।লকডাউন চলাকালে দুস্থ অসহায় কর্মহীন মানুষকে সরকারি সহায়তা প্রদানের যে সিদ্ধান্ত গ্রহণ করেছে সরকার তা স্বচ্ছতার সাথে বাস্তবায়ন করতে হবে।

১৩ এপ্রিল মঙ্গলবার দুপুরে পলাশবাড়ী পৌর সভার কাউন্সিলর সহ বিভিন্ন ষ্ট্যান্ডিং কমিটির সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন সরকারি সহায়তা ত্রান বিতরন ও তালিকা প্রনয়নে শতভাগ স্বচ্ছতা থাকতে হবে।এ ব্যাপারে কেউ দুর্নীতি অনিয়মের আশ্রয় গ্রহণ করলে কাউকে ছার দেওয়া হবে না।

এসময় পৌর প্যানেল মেয়র আব্দুল সোবহান বিচ্চু,আসাদুজ্জামান শেখ ফরিদ, শাহিনুর বেগম,ওয়ার্ড কাউন্সিল মাহামুদুল,মন্জু তালুকদার,লিটন মিয়া,মাসুদ করিম, মতিয়ার রহমান,সুমন মিয়া,আজাদুল ইসলাম, শিরিনা বেগম,পৌর সচিব শাজাহান সরকার, প্রকৌশলী সাজ্জাদ হোসেনসহ সকল ষ্ট্যান্ডিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ