শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৪৯, ২২ অক্টোবর ২০২০

মাদক থেকে রক্ষা পেতে খেলা ধুলার কোন বিকল্প নেই- স্মৃতি এমপি

মাদক থেকে রক্ষা পেতে খেলা ধুলার কোন বিকল্প নেই- স্মৃতি এমপি

বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেছেন, খেলাধুলা মানুষের শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক ভুমিকা পালন করে।মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে আগামী প্রজম্ন কে রক্ষা করতে খেলা ধুলার কোন বিকল্প নেই।

২২ অক্টোবর বৃহস্পতিবার সকালে পলাশবাড়ী সরকারি কলেজ মাঠে ক্রিকেট খেলা পরিদর্শন ও খেলার সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী প্রজম্নের ভবিষ্যতের কথা বিবেচনা করে প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম তৈরী করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।ইতোমধ্যেই এসব প্রকল্পের কাজ শুরু হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি ও কলেজের সাবেক ভিপি মোঃ রফিকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান মাসুদ, সাবেক ভিপি মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামিলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আজাদুল ইসলাম, উপজেলা আওয়ামিলীগের অন্যতম সদস্য মোঃ রফিকুল ইসলাম সাংবাদিক, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি তাপস, সাধারন সম্পাদক তুষার সরকার বাবু সহ বিভিন্ন নেত্রী বৃন্দ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু