বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৪৭, ২১ ফেব্রুয়ারি ২০২০

মাতৃভাষা দিবসে শহীদদের স্মরনে পলাশবাড়ী রিপোটার্স ইউনিটের শ্রদ্ধা

মাতৃভাষা দিবসে শহীদদের স্মরনে পলাশবাড়ী রিপোটার্স ইউনিটের শ্রদ্ধা

অমর একুশ আমার অহংঙ্কার "ওরা আমার মুখের ভাষা কাইরা নিতে চাই,যে ভাষায় কতা কইত আমার বাপ দাদাই।" আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রুয়ারী আমি কি ভুলিতে পারি, আ. আ. আ. আ। ।

বিশ্বের বুকে মাতৃভাষার জন্য প্রানআত্মহতি দানকারী একমাত্র জাতি আমরা বাঙ্গালী। তাই আজ বিশ্বময় স্বীকৃত মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। গত ১৯৫২ সালের এই দিনে যারা আমাদের মাতৃভাষা বাংলার জন্য জীবন বিসর্জন দিয়েছেন, মহান রাব্বুল আলামিনের দরবারে তাদের আত্মার মাগফিরাত কামনায় এবং আজকের এই দিনে তাদেরকে শ্রদ্ধাভরে স্বরণে গাইবান্ধা জেলার রিপোটার্স ইউনিটি পলাশবাড়ী গাইবান্ধার পক্ষ হতে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য প্রদান করা হয়।

পুস্পমাল্য প্রদানের এসময় সংগঠনের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, কার্য নির্বাহি সদস্য আব্দুর রাজ্জাক,আসলাম আলী উপস্থিত ছিলেন। এরআগে উপজেলা প্রশাসন, থানা পুলিশ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশ গ্রহনে প্রভাতফেরী অনুষ্ঠিত হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...