বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:৪৪, ১৫ জানুয়ারি ২০২১

ভূমিহীনদের জন্য পাঁকা ঘর পরিদর্শন করেন অতি: বিভাগীয় কমিশনার

ভূমিহীনদের জন্য পাঁকা ঘর পরিদর্শন করেন অতি: বিভাগীয় কমিশনার

মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর গুচ্ছগ্রাম- ২ প্রকল্পের আওতায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের নাসিরাবাদ ও সাপমারা ইউনিয়নের দুধিয়া গ্রামে আজ দুপুরে ভূমিহীন ও অসহায়দের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মুজিব বর্ষের উপহার সদ্য নির্মিত ১২০টি পাঁকা ঘর নির্মান কাজ শেষে বরাদ্দের লক্ষে এসব ঘর পরিদর্শন করেন, রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার(রাজস্ব) আবু তাহের মো: মাসুদ রানা। তিনি অসহায়-ভূমিহীন সাথে কথা বলেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মন, উপজেলা সহকারী কমিশনার ভূমি নাজির হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম,এসময় ভূমিহীন, অসহায়, প্রতিবন্ধী,অস্বচ্ছলরা মাননীয় প্রধানমন্ত্রীর এমন উদ্যোগে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।আগামী জানুয়ারী মাসে সারা দেশে একযোগে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এসব ঘর বিতরনের উদ্বোধন করবেন।

এসব ঘর পরিদর্শণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রামকৃষ্ণ বর্মণ সাংবাদিকদের বলেন, মুজিববর্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের গুচ্ছগ্রাম প্রকল্প-২ অধিনে গোবিন্দগঞ্জ উপজেলায়১২০টি আশ্রয়হীন পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সরকারী ঘর পাবেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ