শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:১০, ১০ ডিসেম্বর ২০১৯

বয়সের ছোট ছেলের সঙ্গে ‘বিয়ে বিয়ে খেলায় মত্ত শ্রাবন্তী!

বয়সের ছোট ছেলের সঙ্গে ‘বিয়ে বিয়ে খেলায় মত্ত শ্রাবন্তী!

কয়েকমাস আগে অমৃতসরে চুপিসারে রোশন সিংয়ের সঙ্গে বিয়ে সেরেছেন শ্রাবন্তী। বেশ কয়েকবছর আগে শ্রাবন্তীর এক বন্ধুর মাধ্যমে রোশনের সঙ্গে পরিচয় হয় তার। তখন সবে তার দ্বিতীয় স্বামী কৃষ্ণণ ভিরাজের সঙ্গে বিচ্ছেদ হয়েছে। মন খারাপের এই সময় রোশনের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন সুন্দরী। 

তবে বিয়ের কিছুদিনের মাথাই এ কী শুরু করলেন নায়িকা? বয়সে ছোট নায়কের সঙ্গে মাতলেন ‘বিয়ে বিয়ে খেলা’! নিশ্চয়ই এতক্ষণে কপালে বেশ কয়েকটা ভাঁজ পড়তে শুরু করেছে? 

তবে নায়িকার এমন খেলা বাস্তব জীবনে নয়, বরং সিনে পর্দায়। পরিচালক রাজা চন্দের আগামী ছবি ‘বিয়ে বিয়ে খেলা’য় প্রথমবার জুটি বাঁধছেন শ্রাবন্তী আর বনি সেনগুপ্ত।

কাস্টিংয়ের চিরাচরিত ছক ভেঙেছেন রাজা চন্দ। সাধারণত ঋত্বিকা এবং কৌশানী মুখার্জির সঙ্গেই বরাবর কাস্ট করা হয় বনিকে, কিন্তু এবার শ্রাবন্তী! ছবিটি আগাগোড়া পারিবারিক, মজার ছবি এছাড়া রয়েছে নানা চমক! 

যদিও এর আগে বনি-শ্রাবন্তী ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’ এবং ‘জিও পাগলা’র মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। তবে সেখানে শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধেন নি বনি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু