বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৩৫, ১২ নভেম্বর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ১৫

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ১৫

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও তুর্ণা নীশিথা ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৫ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় বহু যাত্রী আহত হয়েছেন। 

সোমবার রাত ৩টা ২০মিনিটে উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দভাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে এ ঘটনা ঘটে। তবে এখনো হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

 

 

আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস বিষয়টি নিশ্চিত করে জানান, সিলেট থেকে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও চট্টগ্রাম থেকে ঢাকাগামী আন্তঃনগর তুর্ণা নীশিথা এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষ হয়। এতে দুটি ট্রেনের কয়েকটি বগি লাইনচ্যুত হয়েছে। এ ঘটনায় এ পর্যন্ত ১৫ জনের মরদেহ দেখা গেছে। এর মধ্যে ছয়জন ঘটনাস্থলে মারা গেছেন এবং তিনজন হাসপাতালে নেয়ার পর মারা যান। পরে আহত আরো ছয়জনের মৃত্যু হয়েছে। 

তিনি আরো জানান, এরইমধ্যে লাইনচ্যুত বগিগুলো উদ্ধার করতে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে আসছে। এছাড়া ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ পরিচালনা করছে।

 

 

এদিকে, ঘটনার পর থেকে চট্টগ্রামের সঙ্গে সিলেট-ঢাকার রেল যোগাযোগ বন্ধ রয়েছে। অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়ার ডিসি হায়াত-উদ-দৌলা খান ও এসপি মো. আনিসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন